1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালী ইউনিয়ন মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

খুটাখালী ইউনিয়ন মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ১০৬ বার

চকরিয়া প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ খুটাখালী ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন সম্পন্ন হয়েছে। সোমবার (৫অক্টোবর) বিকাল ৩টায় খুটাখালী কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন মিলনায়তনে এক আলোচনা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহবায়ক মুজিবুল হক মুজিবের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার মনজুর আলম ও যুগ্ম আহবায়ক রফিকুল ইসলামের পরিচালনায় সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি সাবেক ছাত্রনেতা ইকবাল দরবেশী। প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের এমপি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বি.এ (অনার্স) এম.এ।
প্রধান আলোচক ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এম.আর চৌধুরী, যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ তালুকদার, উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, খুটাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক বাহাদুর হক, সিনিয়র সহ-সভাপতি মাস্টার বশির আহমদ, সহ-সভাপতি এম. বেলাল আজাদ, সহ-সভাপতি সাঈদ মুহাম্মদ শাহজালাল, উপজেলা মৎস্যজীবী লীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করীম টিটু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমির উদ্দিন বুলবুল, এম.ইউপি শফিকুর রহমান, যুগ্ম সম্পাদক মনিরুল হক ভুট্টো, বীর মুক্তিযোদ্ধা মাস্টার আবুল হোসাইন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক রহমান মাহমুদ আয়াজ, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি অলি আহমদ মেম্বার, ৭নং ওয়ার্ড এম.ইউপি ও যুবলীগ নেতা ওয়াসিম আকরাম, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুর মোহাম্মদ তবারক, মৎস্যজীবীর নেতা প্রকাশ দাস, খুটাখালী ইউনিয়ন ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগসহ আওয়ামী অংগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
আলোচনা সভা শেষে মুজিবুল হক মুজিবকে সভাপতি ও মুহাম্মদ রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে খুটাখালী ইউনিয়ন মৎস্যজীবী লীগের নতুন কমিটি ঘোষনা করেন চকরিয়া উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি ইকবাল দরবেশী। এদিকে খুটাখালী ইউনিয়ন মৎস্যজীবী লীগের নবনির্বাচিত সভাপতি মুজিবুল হক মুজিব ও সাধারণ সম্পাদক মুহাম্মদ রফিকুল ইসলাম সদ্য সম্পন্ন হওয়া ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলনে উপস্থিত প্রধান ও বিশেষ অতিথি এবং উপজেলা নেতৃবৃন্দসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বঙ্গবন্ধুর মানসকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম