1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় ফ্রি মেডিকেল ও মেডিসিন ক্যাম্প অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

গাইবান্ধায় ফ্রি মেডিকেল ও মেডিসিন ক্যাম্প অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ১০২ বার

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা:
গাইবান্ধা জেলার বন্যা পরবর্তী স্বাস্থ্য ঝুঁকিতে থাকা দু:স্থ অসহায় মানুষদের চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ সরবরাহ করার লক্ষ্যে সদর উপজেলার পুলবন্দি ঈদগাহ মাঠে রোববার ফ্রি মেডিকেল ও মেডিসিন ক্যাম্প অনুষ্ঠিত হয়। গাইবান্ধা সদর উপজেলার পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব এই ক্যাম্পের আয়োজন করে।
এ উপলক্ষে আলোচনা অনুষ্ঠানে অংশ নেন সদর উপজেলা নির্বাহী অফিসার প্রসুন কুমার চক্রবর্ত্তী, সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল লতিফ আকন্দ, পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন, গাইবান্ধা সদর এর আহবায়ক হুসেইন মোহাম্মদ জীম, সদস্য সচিব একে প্রামানিক পার্থ, সিয়াম, ইমন, মুন্না, সেতু, চন্দন, মুকুট, আওলাদ, আবিদ প্রমুখ।
ক্যাম্পে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা বিনামূল্যে চিকিৎসা সেবা, বিনামূল্যে ঔষুধ বিতরণ, বিনামূল্যে ব্লাড প্রেসার নির্ণয়, করোনা প্রতিরোধে সচেনততা সৃষ্টি, বিনামূল্যে পানি বিশুদ্ধকরণ ঔষধ, বিনামূল্যে মাক্স বিতরণ। ক্যাম্পে চিকিৎসাসেবা প্রদান করেন সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: শরিফুল ইসলাম, গাইবান্ধা হাসপাতালের আরওএমও ডা: মো. সাজিদুর রহমান, মেডিকেল অফিসার ডা: মরিয়ম আখতার, রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের ডা: তন্ময় নন্দী। এই ক্যাম্পে সদর উপজেলার ফলিয়া, গোদারহাট, মিতালী বাজার এলাকার ৩০০ নারী-পুরুষ রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম