1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়ায় কম্পিউটার প্রকৌশলিকে আহত করার ঘটনায় বিচারের দাবিতে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি

চকরিয়ায় কম্পিউটার প্রকৌশলিকে আহত করার ঘটনায় বিচারের দাবিতে মানববন্ধন

চকরিয়া প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ১০৩ বার

চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দিগরপানখালী গ্রামের কম্পিউটার প্রকৌশলি মো. ছৈয়দুল আজমকে সম্প্রতি মারধর করে আহত করার ঘটনায় বিচারের দাবি জানিয়ে মানববন্ধন করেছে এলাকাবাসী ও আহত প্রকৌশলি পরিবারের লোকজন।

শনিবার ৩অক্টোবর দুপুর ১২টার দিকে চকরিয়া উপজেলা প্রশাসন চত্ত্বরে স্বেচ্ছাসেবী সংগঠন গ্রীণ ভিশন বাংলাদেশ ও ফাঁসিয়াখালী সচেতন নাগরিক পরিষদ এ কর্মসূচির আয়োজন করে। মানববন্ধনের সমাবেশে সৃষ্ট ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করে বক্তব্য রাখেন গ্রীণ ভিশন বাংলাদেশের সভাপতি এডভোকেট মো. এনায়েতুর রহিম, সাধারণ সম্পাদক এডভোকেট আহমদ সিরাজ ও আহত প্রকৌশলির ছোটভাই সাঈদ মো. আলী হায়দার। এসময় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম