1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চট্টগ্রাম জেলার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক থেকে জনবান্ধব চেয়ারম্যান নয়নের সনদপত্র গ্রহণ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

চট্টগ্রাম জেলার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক থেকে জনবান্ধব চেয়ারম্যান নয়নের সনদপত্র গ্রহণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৯৬ বার

মীরসরাই প্রতিনিধি : স্থানীয় সরকার বিভাগের অধীন লোকাল গভর্নেস সাপোর্ট প্রজেক্ট এল.জি.এস.পি আওতায় অনুষ্টিত ইউনিয়ন পরিষদকে অধিকতর জনবান্ধব ও কার্যকর করা এবং ২০১৮-১৯ ও ২০১৯-২০ এর কর্মদক্ষতার উপর চট্টগ্রাম বিভাগের ১৯১টি ইউনিয়ন পরিষদের মধ্যে তৃতীয় স্থান অধিকার করায় চট্টগ্রাম জেলার ভারপ্রাপ্ত জেলা প্রশাসকের ও উপপরিচালক স্থানীয় সরকার জেলা প্রশাসকের কার্যালয় থেকে সনদপত্র গ্রহণ করেন চেয়ারম্যান এনায়েত হোসেন।
এসময় উপস্থিত ছিলেন কোর্স পরিচালক ও জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াছ হোসেন এবং কোর্স সমন্নয়ক ও উপপরিচালক স্থানীয় সরকার জেলা কার্যালয় ইয়াছমিন পারভীন তিবরীজি সহ আরো অনেকে।

তিনি এই সফলতার জন্য মীরসরাই এর অভিভাবক, সাবেক সফল মন্ত্রী জননেতা জনাব ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এবং মীরসরাই এর আগামীর নৌকার কান্ডারি আইটি বিশেষজ্ঞ মাহবুবুর রহমান রুহেল ভাইয়ের নিকট ও আওয়ামীলীগ এর নেতাকর্মী এবং এলাকার সকল শ্রেণীর জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও দোয়া কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম