1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চট্টলনেতা ইন্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি'র সুস্থতায় চ/উ যুবলীগের দোয়া মাহফিল - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত

চট্টলনেতা ইন্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি’র সুস্থতায় চ/উ যুবলীগের দোয়া মাহফিল

কে এম ইউসুফ :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৯৮ বার

চট্টগ্রাম নগরীর হযরত শাহ আমানত (রহ.) দরগাহ সংলগ্ন এতিমখানায় চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা বীর চট্টলার আওয়ামী পরিবারের অভিভাবক, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন (এমপি) রোগমুক্তি কামনায় খতমে কোরআন পরবর্তী দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ সোমবার (১২ অক্টোবর) জোহর নামাযের পর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও হাটহাজারী উপজেলা চেয়ারম্যান এস এম রাশেদুল আলমের পরিচালনায় এবং সভাপতি ও সিতাকুন্ড উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুনের সভাপতিত্বে এতে জেলার আওতাধীন সকল উপজেলা, পৌরসভার নেতৃবৃন্দের পাশাপাশি ইউনিয়ন/ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ এবং স্থানীয় মুসল্লিগণ আর এতিমরা অংশ নেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম