1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জেলা প্রশাসকের পূজা মন্ডব পরিদর্শন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

জেলা প্রশাসকের পূজা মন্ডব পরিদর্শন

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ১৫৭ বার

বাগেরহাট জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজায় বিভিন্ন পূজা মন্ডব পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি মন্দির কমিটির নের্তৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় ও সার্বিক পরিস্থিতি নিয়ে মতবিনিময় করেন। রবিবার মহা-নবমির দিন সন্ধ্যায় তিনি ফকিরহাট উপজেলার বিভিন্ন দূর্গা পূজা মন্ডব পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি সার্বিক অবস্থার খোঁজ-খবর নেন এবং সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে দুর্গাপূজা উদযাপনের জন্য আহবান জানান।

এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ তানভীর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রহিমা সুলতানা বুশরা, মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু সাইদ মোঃ খায়রুল আনাম ও বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ সহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ। তিনি মানসা কালী মন্দিরের দূর্গা মন্দির, ফকিরহাট কেন্দ্রীয় কালী মন্দিরের দূর্গা মন্দির, আট্টাকী শ্রী শ্রী শীতলা মন্দিরের দূর্গা মন্দির, বেতাগা মোমতলা দুর্গা মন্দির ও বেতাগা বাজার দুর্গা মন্দির সহ বিভিন্ন মন্দির পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম