1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে আওয়ামী লীগ নেত্রীর বাড়ি জোরপূর্বক দখলের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

টঙ্গীতে আওয়ামী লীগ নেত্রীর বাড়ি জোরপূর্বক দখলের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ২৮২ বার

এফ এ নয়ন:
টঙ্গীর শিলমুন পশ্চিমপাড়া গাউছিয়া রোডে গাজীপুর সিটি করপোরেশনের ৪৭নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি লাভলী বেগমের বসতবাড়ি জোরপূর্বক দখলের চেষ্টা চালিয়েছে একটি সন্ত্রাসী বাহিনী। এঘটনার প্রতিবাদে রোববার দুপুরে টঙ্গী থানা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
লাভলী বেগমের পক্ষে তার বড় মেয়ে আঁখি হোসেন লিখিত বক্তব্যে বলেন, আমার পিতা হোসেন আলী ওয়ারিশসূত্রে মালিক হয়ে শিলমুন মৌজায় এসএ-৮৩, আরএস ১৪৯নং দাগে ১৭ শতাংশ জমির উপর ঘরবাড়ি নির্মাণ করে গত ৩৬ বছর যাবত শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছেন। কিন্ত গত কয়েকমাস যাবৎ স্থানীয় বিএনপি-জামায়াতপন্থী কিছু নেতা আমাদের বাড়িটি দখলের পায়তারা চালিয়ে আসছে। এঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
একপর্যায়ে গত ২৪ সেপ্টেম্বর ছফিল উদ্দিন ছফু, মফিজ উদ্দিন, আব্দুল করিম, ঈমান আলী, সেতু বেগম, আফাজ বেপারি, সামছু মিয়া, ইসমাইলসহ একদল ভাড়াটে সন্ত্রাসী রাতের আঁধারে আমাদের বাড়ির ফাঁকা জায়গায় একটি টিনসেডের প্রাচীর নির্মাণ করে। পরে এলাকাবাসীর সহযোগিতায় সন্ত্রাসীদের দেয়া প্রাচীর সরিয়ে আমাদের জায়গা পুনরায় নিজ দখলে নিয়ে আসি। এতে ক্ষিপ্ত হয়ে ওই সন্ত্রাসী বাহিনীটি আমাদের বাড়ি দখলে নিতে নিজেরাই ভাংচুর করে আমাদের পরিবারকে উচ্ছেদ করতে থানায় মিথ্যা মামলা দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে এবং বিভিন্নভাবে হুমকি ধামকি দিচ্ছে। এমতাবস্থায় সন্ত্রাসী বাহিনীর হুমকি ধামকিতে আমরা পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভূগছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হোসেন আলীর স্ত্রী ৪৭নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি লাভলী বেগম, তার মেয়ে আঁখি হোসেন, বিউটি আক্তার এবং বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম