1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডাক্তার' পদবী ব্যবহার করায় পল্লী চিকিৎসককে জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

ডাক্তার’ পদবী ব্যবহার করায় পল্লী চিকিৎসককে জরিমানা

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ১২৬ বার

হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ বটতলী বাজারের এক ফার্মেসীতে চেম্বার করেন মধ্য বয়সী নুর আলম। ডাক্তার পদবী ব্যবহার করে রোগী দেখেন নিজ দোকান আলম ফার্মেসীতে।

প্রেসক্রিপ্শন, ভিজিটিং কার্ড, দোকানের সাইনবোর্ডে লিখেছেন মা ও শিশু বিশেষজ্ঞ হিসেবেও।

আইন অনুযায়ী উপযুক্ত শিক্ষাগত যোগ্যতা সনদ ছাড়া ডাক্তার’ পদবি ব্যবহার নিষিদ্ধ হলেও ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট তার প্যাড, সিল ও কার্ডে ডাক্তার পদবি ব্যবহারের প্রমান পাওয়ায় ৩০ হাজার টাকা অর্থদণ্ড দিয়ে ভবিষ্যতের জন্য সতর্ক করেন।

সোমবার (১৯ অক্টোবর) উপজেলা নির্বাহী অফিসারের পক্ষে হাটহাজারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শরীফ হেলালী এঅভিযান চালান।

জনকল্যাণে এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম