1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তাড়াইলে ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির

তাড়াইলে ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু

মুকুট দাস মধু,তাড়াইল(কিশোরগঞ্জ):

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ১০১ বার

কিশোরগঞ্জের তাড়াইলে মাইসা (৮) নামে একটি শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। উপজেলার রাউতি ইউনিয়নের মৌগাঁও গ্রামের মানিক মিয়ার মেয়ে মাইসা।শুক্রবার রাত ৮টা ৩০মিনিটের দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের লাশ উদ্ধার করেছে তাড়াইল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের দেওথান গ্রামের পীর মরহুম বারী শাহের দরগার সামনে দীর্ঘদিন ধরে আস্তানা তৈরি করে স্বঘোষিত পীরের দায়িত্ব পালন করছেন তারই মুরিদ লুৎফর রহমান।ওই পীরের দরগার খাদেম হিসেবে কাজ করেন দুই সন্তানসহ মৌগাঁও গ্রামের মানিক মিয়া ও তার স্ত্রী।

শিশুটির বাবা-মায়ের দাবি, ২৩ অক্টোবর শুক্রবার বিকেলে দরগার ভেতর একটি খালি রুমে মাইসাসহ দুই শিশু খেলা করছিল। মাইসা বউ সাজতে গিয়ে জানালার সঙ্গে একটি ওড়না বেঁধে এর একপাশ গলায় জড়ায়। এ সময় সে পা পিছলে চৌকি থেকে পড়ে গেলে গলায় ফাঁস লেগে যায়।আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে তার বাবা- মা তাকে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

তাড়াইল থানা অফিসার ইনচার্জ মো. মুজিবুর রহমান বলেন, প্রাথমিকভাবে শিশুটির বাবা জানায় খেলা করার সময় ফাঁস লেগে তার মৃত্যু হয়েছে।শুক্রবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।শনিবার ২৪ অক্টোবর সকালে শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।
ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর শিশুটির মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।তবে এব্যাপারে তাড়াইল থানায় একটি ইউডি মামলা হয়েছে।মামলা নং ২৩।

উল্লেখ্য কথিত স্বঘোষিত পীর লুৎফর রহমান কয়েক বছর পূর্বেও ঢাকার একটি রেষ্টুরেন্টে ওয়েটার হিসেবে কাজ করতো।এলাকায় এসে নিজেকে পীর দাবী করে আস্তানা গড়ে তোলে।অল্প কিছুদিনের মধ্যেই আস্তানায় বিশাল অট্টালিকা তৈরি করে।তাড়াইল উপজেলা সদর থেকে কিশোরগঞ্জ জেলা সদরে যাওয়ার মুল রাস্তার পাশে দেওথান ব্রীজ সংলগ্ন তার প্রাচীরঘেরা আস্তানায় মুরীদ ব্যাতীত কাউকে ঢুকতে দেয়া হয়না।

মাইসা’র মৃত্যু এলাকাবাসী সহজে মেনে নিতে পারছেন না। অনেকের অভিযোগ মাইসা’র মৃত্যু রহস্যঘেরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম