1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নরসিংদীতে এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

নরসিংদীতে এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ

সফিকুল ইসলাম রিপন,নরসিংদী :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ১১৪ বার

বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৭টার দিকে নরসিংদী পৌর শহরের চৌয়ালা বালুর মাঠে এ গণধর্ষণের ঘটনা ঘটে। ঘটনার পরদিন শুক্রবার দুপুরে (১৬ অক্টোবর) সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা ওই কিশোরী। এ ঘটনায় অভিযুক্ত মনিরসহ অজ্ঞাত আরো তিন আসামী পলাতক রয়েছে।
নির্যাতিতা ওই কিশোরী ও তার স্বজনরা জানান, পরিবারের সাথে পৌর শহরের একটি ভাড়া বাড়িতে থেকে স্থানীয় একটি স্পিনিং মিলে কাজ করতেন এই কিশোরী।

বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৭টার দিকে শুকনো খাবার কেনার জন্য মিলের বাইরে বের হলে
পূর্ব পরিচিত ইয়ামিন নামে এক ছেলের সাথে আলাপ চারিতার সময় চৌয়ালা এলাকার মৃত ওয়ারেশ আলীর ছেলে মনিরসহ আরো তিন অজ্ঞাত যুবক ইয়ামিনকে মারধর করে আহত করে কিশোরীকে পার্শবর্তী বালুর মাঠের একটি খোলা জায়গায় নিয়ে যায়। পরে সেখানে পালাক্রমে মেয়েটিকে জোর করে ধর্ষণ করে পালিয়ে যায় অভিযুক্তরা।
শুক্রবার দুপুরে মনিরসহ অজ্ঞাত আরো তিনজনেরে বিরুদ্ধে সদর মডেল থানায় অভিযোগ দায়ের দায়ের করেন নির্যাতনের শিকার ওই কিশোরী।
নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শনসহ আইনী কার্যক্রম চলমান। ডাক্তারী পরীক্ষার জন্য ওই কিশোরীকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানোর পাশাপাশি মামলা গ্রহণের প্রস্তুতি এবং অভিযুক্তদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম