1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নারীর প্রতি ক্রমবর্ধমান সহিংসতা ও ধর্ষণের বিরুদ্ধে বাগেরহাটে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

নারীর প্রতি ক্রমবর্ধমান সহিংসতা ও ধর্ষণের বিরুদ্ধে বাগেরহাটে মানববন্ধন

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ১০৫ বার

সারাদেশে নারীর প্রতি ক্রমবর্ধমান সহিংসতা, ধর্ষণ এবং ধর্ষকের সর্বোচ্চ শাস্তির দাবিতে বাগেরহাটে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার দুপুরে সুশাসনের জন্য নাগরিক (সুজন), বিকশিত নারী নেটওয়ার্ক, জাতীয় কন্যা শিশু অ্যাডভোকেসি ফোরাম, ইয়ূথ এন্ডিং হাঙ্গার এবং সর্বদলীয় সম্প্রীতি ফোরামের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য দেন, সুশাসনের জন্য নাগরিক, বাগেরহাট জেলা সভাপতি মোজাফফর হোসেনসহ আরও অনেকে।

বক্তারা বলেন, ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদ- করতে হবে। ধর্ষণসহ নারীর প্রতি সকল ধরণের সহিংসতা রোধে রাষ্ট্রকে যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে হবে। সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া ধর্ষণসহ প্রতিটি নারী নির্যাতনের যথাযথ তদন্তের মাধ্যমে অপরাধীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। নারীদের জন্য নিরাপদ পরিবেশ তৈরি করার দাবিসহ নানা দাবি উত্থাপন করেন বক্তারা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম