1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পটিয়া খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

পটিয়া খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু

পটিয়া প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৯১ বার

চট্টগ্রামের পটিয়া পৌরসদরের ০৬ নং ওয়ার্ডস্থ দক্ষিণ ঘাটায় খেলতে গিয়ে পানিতে ডুবে মোঃ এরশাদ (৮) নামের পাইকপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দিতীয় শ্রেনীর এক ছাত্রের মৃত্যু হয়েছে।

রবিবার(১১ অক্টোবর) দুপুর দেড়টার সময় পটিয়া পৌরসদরের দক্ষিণ ঘাটায় এলাকায় এ ঘটনা ঘটে। সেই ওই এলাকার প্রবাসী নুর হোসেন দুই ছেলের মধ্যে এরশাদ বড় ছেলে।

শিশুটির মা দীনা আকতার জানান, আজ রবিবার দুপুর ১ টার সময় ঘরের বাইরে সবার সাথে খেলছিল এরশাদ। আমি ঘরের কাজ করছিলাম। দুপুরের আজান যখন দেই আমি থাকে গোসল করানোর জন্য ডাকছিলাম, আমার কথায় সে সাড়াঁ না দেওয়ায় আমি থাকে বাইরে অনেকক্ষন খোঁজাখুজি করেও না পেয়ে চিৎকার করতে থাকি। বাইরের লোকজন এসে খোঁজাখুজি করতে গেলে আমাদের ঘরের পাশের পুকুরে ভেসে ওটতে দেখে তারা আমার সন্তানকে উদ্ধার করে।

এই ব্যাপারে প্রতিবেশী রিফাত জানান, আমরা তাকে পুকুর থেকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক থাকে মৃত ঘোষণা করেন। এরশাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম