1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ফ্রান্স সরকার নি:শর্ত ক্ষমা না চাওয়া পর্যন্ত ফ্রান্সের সকল পন্য বর্জনের আহবান - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা রাউজানে ফজলে রাব্বি চৌধুরী স্মৃতি বৃত্তি প্রদান ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ, ক্যাম্পাসে মানববন্ধন মাগুরায় আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র্্যাব! মাগুরায় যুক্তিহীন বিরোধিতা করার প্রতিবাদ ডিপ্লোমা প্রকৌশলীদের সংবাদ সম্মেলন ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ! এবার ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি কুবি শিক্ষার্থীর ঈদগাঁওতে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান অবশেষে কারাগারে

ফ্রান্স সরকার নি:শর্ত ক্ষমা না চাওয়া পর্যন্ত ফ্রান্সের সকল পন্য বর্জনের আহবান

আবদুল আলী গুইমারা, খাগড়াছড়ি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ১৫৭ বার

ফ্রান্সে সরকারী পৃষ্ঠপোষকতায় রাসুল (স:) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শন করায় “খাগড়াছড়ি ক্বওমী মাদরাসা ও ওলামা ঐক্য পরিষদ” গুইমারা শাখার আয়োজনে সর্বোস্তরের ধর্মীয় মুসলমানরা প্রতিবাদী মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করে।

৩০ অক্টোবর জুমার নামাজের পর ওলামা ঐক্য পরিষদের গুইমারা শাখার সাধারন সম্পাদক সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রতিবাদী মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচীতে বক্তব্য রাখেন ক্বওমী মাদরাসা ও ওলামা ঐক্য পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি ও গুইমারা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ক্বারী ওসমান গণি ও গুইমারা উপজেলা শাখার কোষাধ্যাক্ষ মাওলানা খলিলুর রহমান।

এ সময় বক্তারা বলেন, ফ্রান্স সরকার রাষ্টীয় পৃষ্ঠপোষকতায় মুসলমানদের প্রিয় নবী মুহাম্মদ (স:) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শন করায় মুসলমানদের কলিজায় আঘাত দিয়েছে। যতক্ষন না পর্যন্ত ফ্রান্স সরকার এইসব ব্যাঙ্গচিত্র প্রদর্শন করা বন্ধ করবে এবং মুসলমানদের নিকট নিঃশর্ত ক্ষমা চাইবে ততক্ষণ পর্যন্তই মুসলমানরা ফ্রান্সকে বয়কট করে যাবে। এবং ফ্রান্সের সকল পন্য রাষ্ট্রীয়ভাবে বয়কটের দাবী করেন বক্তারা। পরিশেষে মুসলিম বিশ্বের শান্তি কামনায় মোনাজাতের মাধ্যমে মানববন্ধন এবং বিক্ষোভ কর্মসূচীর সমাপ্তি ঘোষনা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম