1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ২০যাত্রী আহত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ২০যাত্রী আহত

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১০৯ বার

খুলনা মোংলা এন-৭ মহাসড়কে যাত্রীবাহী বাস ও পাথর ভর্তি ড্রাম ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষে কমপক্ষে ২০যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে নারী পুরুষ সহ ৫জন গুরুত্বর আহত হয়েছেন। রবিবার বিকাল ৫টায় শ্যামবাগাত বাসস্ট্যান্ডে এদুর্ঘটনা ঘটে। পুলিশ বাস ও ড্রাম ট্রাকটি আটক করেছেন।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শীরা জানান, মোংলা হতে গেটলক একটি বাস (ঢাকা-ব-১৪-২২০১) খুলনা অভিমুখে আসার সময় রুপসা হতে পাথর ভর্তি একটি ড্রাম ট্রাক বেপরোয়া ও দ্রুতগতিতে এসে বাসটির সামনের সাজরে প্রচান্ড আকারে আঘাত করে। এসময় বাসটি দুমড়ে মুচড়ে গিয়ে তার ভিতরে থাকা কমপক্ষে ২০/২৫জন যাত্রী আহত হয়। এসময় স্থানীয়রা দ্রুত আহতদের উর্দ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়। এদের মধ্যে নারী ও পুরুষ সহ ৫জনের অবস্থা গুরুত্বর। পরে কাটাখালী হাইওয়ে থানার পুলিশ এসে বাস ও ড্রাম ট্রাকটি আটক করলেও চালকরা পালিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম