1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাট জেলাধীন ফকিরহাটে ১৫দিনে গনধর্ষন সহ ৪টি ধর্ষন মামলা দায়ের - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন

বাগেরহাট জেলাধীন ফকিরহাটে ১৫দিনে গনধর্ষন সহ ৪টি ধর্ষন মামলা দায়ের

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ১০৪ বার

ফকিরহাটে মাত্র ১৫দিনে গনধর্ষন সহ ৪টি ধর্ষন মামলা দায়ের হয়েছে মডেল থানায়। যেখানে সারাদেশে ধর্ষন ও নারী নির্যাতনের বিরুদ্ধে আন্দোলন ও প্রতিবাদ কর্মসূচী অব্যাহত রয়েছে। তার পরও ধর্ষন ও নারী নির্যাতন থেমে নেই। এবার তালাকপ্রাপ্ত চাচিকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। ভিকটিম নিজ বাদী হয়ে একজনের নাম উল্লেখ করে একটি মামলা করেছে।

পুলিশ মামলার বরাত দিয়ে জানায়, উপজেলার লখপুর ইউনিয়নের জাড়িয়া কাহারডাঙ্গা এলাকায় গৃহবধুকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে জাড়িয়া কাহারডাঙ্গা এলাকার সেলিম বিশ্বাসের ছেলে আল আমিন বিশ্বাস (৩০)। ভুক্তভোগী মামলার এজাহারে উল্লেখ করে বলেন, ১২বছর পূর্বে জাড়িয়া কাহারডাঙ্গা এলাকায় জনৈক ব্যাক্তির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। স্বামীর সংসার চলাকালীন সময়ে আল আমিন বিশ্বাস এর সাথে চার বছরের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্কে লিপ্ত হন।

এব্যাপারে ভুক্তভোগী নারীর স্বামী জানতে পারলে তাকে গত ৩মাস আগে ডিভোর্স দিয়ে দেয়। পরে আল আমিন বিশ্বাসকে বিয়ে করার কথা বললে বিয়ে করতে অস্বীকার জানায়। এর কিছু দিন আগে আল আমিন বিশ্বাস সুকৌশলে শারীরিক সম্পর্কের ভিডিও গোপনে ধারণ করে ব্লাকমেইল করে আসতো উক্ত নারীরকে। এবং পরবর্তীতে ভিডিও ভাইরাল করে দেবার কথা বলে তার সাথে একাধিক বার শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছে। ঘটনার দিন ১৮ই অক্টোবর সন্ধ্যা ৬টার দিকে মোবাইল ফোনের মাধ্যমে ঐ নারীকে বিবাহ করার কথা বলে আল আমিন বিশ্বাস এর নিজ বাড়ির পিছনের পুকুর পাড়ে তাকে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এব্যাপারে ফকিরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত আল-আমিন বিশ্বাসকে পুলিশ আটক করতে সক্ষম হয়েছেন।

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ মোঃ খায়রুল আনাম জানান, বাদীর অভিযোগের প্রেক্ষিতে মামলা নেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে এর আসল রহস্য উদঘাটন হবে। ভিকিটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। আসামীকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম