1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাবুর ক্যাডার আড়াইহাজার ছাত্রদলের আহ্বায়ক প্রার্থী - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

বাবুর ক্যাডার আড়াইহাজার ছাত্রদলের আহ্বায়ক প্রার্থী

নিজস্ব প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ১০৯ বার

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা ছাত্রদলের কমিটিতে আহ্বায়ক প্রার্থী হয়েছেন আওয়ামীলীগ এর স্থানীয় সাংসদ নজরুল ইসলাম বাবুর ক্যাডার হিসেবে পরিচিত রফিকুল ইসলাম রফিক। স্থানীয় বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাদের দাবি রফিকুল ইসলাম আওয়ামী পরিবার ও মতাদর্শে বিশ্বাসী। তার পরিবারের দ্বারা বিভিন্ন সময় স্থানীয় বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতারা ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই ক্ষমতা পরিবর্তন এর পরে বিএনপির নেতাকর্মীদের রোশানল থেকে বাঁচতে ২০১৭ সালের শুরুর দিকে আড়াইহাজার থানার কর্মীহীন নেতা নজরুল ইসলামের আজাদের হাত ধরে ছাত্রদলে যোগ দেন। ছাত্রদলে যোগ দেয়ার কিছুদিন পরেই বিপুল টাকার বিনিময়ে ২০১৮ সালের ৫ জুন জেলা ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে নিজের স্থান করে নেয় রফিক। এসময় জেলা ছাত্রদলের সভাপতি-সম্পাদককেও ম্যানেজ করতে চেয়েছে বলে অভিযোগ রয়েছে।

জানা যায়, ছাত্রদলের পুঃর্নগঠনের অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা মানের ইউনিট কমিটি গুলো করার জন্য কাজ করছে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ। তাই নতুন করে আড়াইহাজার উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে নজরুল ইসলাম বাবুর ক্যাডার হিসেবে পরিচিত রফিক। এ জন্য জোর লবিং চালাচ্ছে বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় বিএনপির এক নেতা বলেন, রফিকুল ইসলাম রফিক ছাত্রদল নেতা কিন্তু দেখার বিষয় সে আসলে কার লোক। তার আপন ছোট ভাই সেচ্ছাসেবকলীগ নেতা। তার চাচাতো ভাই পৌরসভা সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তার বাবা আওয়ামী লীগ এর সাথে সম্পৃক্ত। শুধু তাই নয় স্থানীয় আওয়ামীলীগ এর সাংসদ নজরুল ইসলামের সাথে তার রয়েছে গভীর সম্পৃক্ততা। এমনকি তার রাজনীতির খরচ বহন করেন নজরুল ইসলাম বাবু ও নজরুল ইসলাম আজাদ। তিনি আরো জানান, স্থানীয় অনেক ঘটনায় বিভিন্ন সময় রফিককে সরাসরি নজরুল ইসলাম বাবুর হয়ে কাজ করতে দেখা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক নারায়ণগঞ্জ জেলা যুবদলের এক নেতা বলেন, রফিক আপাদমস্তক একটি আওমী পরিবারের সন্তান এবং সে নিজেও আওয়ামীলীগ এর আদর্শ ধারন করে। কিন্তু ভবিশ্যতে পিঠ বাঁচানোর জন্য নজরুল ইসলাম আজাদের সহযোগীতায় সাবেক এক কেন্দ্রীয় ছাত্র নেতার সাথে আতাত করে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক হয়েছেন। এখন আবার সে আড়াইহাজার উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হওয়ার জন্য চেষ্টা চালাচ্ছেন। যা স্থানীয় ত্যাগী নেতাদের জন্য ক্ষতির কারণ হয়ে দাঁড়িয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম