1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভোলায় ডিবি'র উপর হামলাকারী গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

ভোলায় ডিবি’র উপর হামলাকারী গ্রেফতার

ভোলা প্রতিনিধি :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৯৯ বার

ভোলার লালমোহনে ডিবি পুলিশ উপর হামলার ঘটনায় মামলার প্রধান আসামী ও চিহ্নিত মাদক ব্যবসায়ী মো: মিরাজ (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১১ অক্টোবর) ভোর ৫টার দিকে উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের দালাল বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মিরাজ লালমোহন পৌরসভা ১০নং ওয়ার্ড চরছকিনা এলাকার মোতালেব মাতবরের ছেলে এবং ওই ওয়ার্ড কাউন্সিলর সিরাজ মাতবরের ছোট ভাই।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে লালমোহন থানা অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান মুরাদ বলেন, মিরাজ লালমোহন থানার মামলা নং ২৬ (০৮) ২০২০ (পুলিশ এসাল্ট) এজাহার নামীয় ১নং আসামি। সে দীর্ঘদিন পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে আজ (রবিবার) ভোর ৫টার দিকে দালাল বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। আসামীকে আদালতে সোপর্দপূর্বক ১০দিনের রিমান্ড চাওয়া হয়েছে বলেও জানান থানার এ কর্মকর্তা।

উল্লেখ্য, গত ২৩ আগস্ট (রবিবার) রাতে পৌরসভার ১০ নং ওয়ার্ড চরছকিনা এলাকায় মাদক উদ্ধার অভিযানে যান কাওসার হোসেন (২৬) নামের গোয়েন্দা পুলিশ সদস্য। ওই সময় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মিরাজকে আটক করলে তার স্ত্রী কহিনুর ও সহযোগিরা ডিবি পুলিশের উপর হামলা চালায়। একপর্যায়ে ইট দিয়ে ডিবির কনস্টেবল কাওসার হোসেনকে মাথা থেতলে দেয় মাদক ব্যবসায়ীরা। পরে গুরুত্বর আহত ডিবি পুলিশ সদস্যকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

এ ঘটনায় পরদিন ১০ আগস্ট (সোমবার) ডিবি পুলিশের এসআই শংকর বাদী হয়ে এজাহার নামীয় ৬জনকে চিহ্নিত করে ও অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে লালমোহন থানায় মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম