1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় প্রশ্নপত্র আপলোড ও ওএমআর স্ক্যান প্রশিক্ষণ কর্মশালা ও চেক বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

মাগুরায় প্রশ্নপত্র আপলোড ও ওএমআর স্ক্যান প্রশিক্ষণ কর্মশালা ও চেক বিতরণ

মোঃ সাইফুল্লাহ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৯৪ বার

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, যশোরের আয়োজনে মাগুরা আসাদুজ্জামান মিলনায়তনে ১২ অক্টোবর সোমবার বেলা ১১টায় প্রশ্ন ব্যাংকে প্রশ্ন আপলোড , কেন্দ্র থেকে OMR স্ক্যান করে অনলাইনে ডাটা প্রেরণ বিষয়ক কর্মশালা এবং OMR স্ক্যানার ক্রয়ের জন্য অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।

জেলার বিভিন্ন স্কুল কলেজ থেকে ১৯৩ জন প্রশিক্ষণার্থী এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা ১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর ।
যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ডক্টর মোল্লা আমির হোসেন এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন
যশোর শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক ও পরিচালক (প্রশ্ন ব্যাঙ্ক সেল) প্রফেসর মাধব চন্দ্র রুদ্র , উপ-পরীক্ষা নিয়ন্ত্রক সমীর কুমার সাহা মাগুরা সরকারি মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কাজী শামসুজ্জামান কল্লোল ,মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ দেবব্রত ঘোষ , জেলা শিক্ষা অফিসার রনজিত কুমার মজুমদার,আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ সূর্যকান্ত বিশ্বাস, জিকে আইডিয়াল ডিগ্রি অধ্যক্ষ আনোয়ার হোসেনসহ বিভিন্ন স্কুল ও কলেজ থেকে আগত শিক্ষক ও অধ্যক্ষবৃন্দ।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি দশটি শিক্ষা প্রতিষ্ঠানকে স্ক্যানার ক্রয় বাবদ প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা করে মোট ৩ লাখ টাকার অনুদানের চেক হস্তান্তর করেন

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম