1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে ওয়েভ ফাউন্ডেশনের নগদ অর্থ প্রদান - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

মাগুরার শ্রীপুরে ওয়েভ ফাউন্ডেশনের নগদ অর্থ প্রদান

মোঃ সাইফুল্লাহ /মাগুরা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৮৭ বার

মাগুরার শ্রীপুরের সব্দালপুর ইউনিয়ন পরিষদে ২১ অক্টোবর বুধবার দুপুরে প্রান্তিক জনগোষ্ঠির বিধবা ও প্রতিবন্ধীদের মধ্যে নগদ অর্থ প্রদান করা হয়েছে। মানুষের জন্য ফাউন্ডেশন ও ইউকে এইডের সহযোগিতা ও ওয়েভ ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়িত রেন্সপন্স প্রকল্পের আওতায় এ অর্থ প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সব্দালপুর ইউপি চেয়ারম্যান নুরুল হোসেন মোল্যা, রেন্সপন্স প্রকল্পের শ্রীপুর উপজেলা প্রকল্প সমন্বয়কারী মোঃ ওসমান গনি, উপজেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক ও শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, সব্দালপুর ইউনিয়ন লোকমোর্চার নির্বাহী সদস্য ফয়জুর রহমানসহ আরো অনেকে । রেন্সপন্স প্রকল্পের প্রজেক্ট অফিসার সহিবা খাতুন প্রমুখ।

রেন্সপন্স প্রকল্পের প্রজেক্ট অফিসার আতিকুজ্জামান পান্না জানান, তিন ধাপে করোনাকালিন সময়ে উপজেলার ৮টি ইউনিয়নের ১৮১ জনের প্রত্যেককে ৭ হাজার ৫০০ টাকা করে মোট ১৩ লক্ষ ৫৭ হাজার ৫০০ টাকা প্রদান করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম