1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় এবার ৫৮৭টি মন্ডোপে দুর্গোৎসব শুরু হচ্ছে - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সদর উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁও সদর উপজেলায় নির্বাচনে জমজমাট লড়াইয়ের সম্ভাবনা । ঠাকুরগাঁওয়ে সেবা না পেয়ে ডিসি অফিসের হেল্পডেস্ক ভাঙচুরের অভিযোগ ঠাকুরগাঁওয়ে আইন-শৃঙ্খলা কমিটির সভা নকলায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহানের পথসভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত ২ আসামী আটক স্মার্ট পৌরসভা গড়ার লক্ষ্যে রাউজান পৌরসভায়  জনসাধারণের মাঝে ডাস্টবিন বিতরণ বৃদ্ধ বাবা-মাকে মারধর পর ঘরের টিন খুলে নিয়ে ও প্রাণনাশ হুমকি, ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে আবার বন্ধ রেশম কারখানা চট্টগ্রাম- রাঙামাটি মহাসড়কের শৃঙ্খলা ফেরাতে প্রশাসনের অভিযান চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলার রায়ে ৯ জনের মৃত্যুদন্ড ও ৯ জনের যাবজ্জীবন

মাগুরায় এবার ৫৮৭টি মন্ডোপে দুর্গোৎসব শুরু হচ্ছে

মােঃ সাইফুল্লাহ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ৯৯ বার

আগামী ২২অক্টোবর বৃহস্পতিবার ৬ষ্ঠী পূজার মধ্য দিয়ে সারাদেশে শুরু হচ্ছে দুর্গোৎসব। করোনার এই মহামারীর মধ্যে এবার জেলায় অন্য বারের তুলনায় সীমিত আকারে হবে পূজা উৎসব। তবে এবার থাকছে না মেলা, পটকা ফোটানো বা আলোজসজ্জা। জেলা পূজা উদযাপন পরিষদ এবার করোনাকালীন সময়ে দিয়েছে নানা বিধি নিষেধাজ্ঞা। মন্ডোপে আগত প্রত্যেক দর্শনার্থীকে মাস্ক পরিধান বাধ্যতামুলক এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে বলা হয়েছে।

জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাসুদেব কুন্ডু জানান, প্রতি বছর জেলায় দুর্গোৎসব একটু ধুমধামে করা হয়। এ উৎসবে সবার মাঝে তৈরি হয় সেতু বন্ধন। সবাই সামাজিক সৌহার্দ্যের সাথে একে অপরের সাথে মিলিত হয়। এতে সবার মাঝে তৈরি হয় ঐক্য। এবার জেলায় ৫৮৭ টি মন্ডোপে দুর্গোৎসব হবে। তার মধ্যে পৌরসভাসহ সদরে ২১৫টি, শ্রীপুরে ১৩৪টি, মহম্মদপুরে ১১৪টি ও শালিখায় ১২৪টি মন্ডপে পূজা অনুষ্ঠিত হবে। এবার করোনা মহামারিতে জেলায় স্বল্প পরিসরে পূজা হবে। প্রত্যেক দর্শনার্থীকে মাস্ক পরিধান করে মন্ডোপে প্রবেশ করতে হবে। পাশাপাশি প্রত্যেককে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম