1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় বিশিষ্ট ব্যবসায়ী ও নাট্যসংগঠকের ইন্তেকাল! বিভিন্ন মহলের শোক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

মাগুরায় বিশিষ্ট ব্যবসায়ী ও নাট্যসংগঠকের ইন্তেকাল! বিভিন্ন মহলের শোক

মোঃ সাইফুল্লাহ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৮৭ বার

মাগুরা শহরের বিশিষ্ট ব্যবসায়ী সদাহাস্যজ্বল সমাজ সেবক, নাট্য সংগঠক সাইদুর রহমান লিন্টু(৪৮) ২২অক্টোবর বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে তার নিজ বাসভবন শহরের হাসপতাল পাড়ার সদর ভীলায় ইন্তেকাল করেছেন — ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন মৃত্যুর কালে তিনি ১স্ত্রী- ২পুত্র ২ভাই ও ৫ বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি মাগুরা সদর হাসপাতালের পূর্ব পাশে সদর ভীলার সত্বাধিকারী ও শ্রীপুর উপজেলার কমলাপুর গ্রামের মরহুম আব্দুল ওয়াদুদ দারোগার পুত্র, এবং সাবেক বিশিষ্ট ব্যবসায়ী ও প্রথম শ্রেনীর ঠিকাদার মরহুম আবু হাসান নান্টুর ছোট ভাই। লিন্টু দীর্ঘদিন যাবত মাগুরার নাট্যাঙ্গনে সম্পৃক্ত ছিলেন। সর্বশেষ মাগুরা থিয়েটার ইউনিটের সহ-সভাপতির দায়িত্বে নিয়োজিত ছিলেন।

বৃহস্পতিবার মাগুরা পৌর কবরস্থানে বাদ আছর নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে। নামাজে জানাযায় বিশিষ্ট ওলামায়ে কেরাম, হাফিজে কোরআন, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, সমাজ সেবকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহন করেন। লিন্টুর মৃত্যুতে জেলার বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম