1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মানিকছড়িতে কারিতাসের উদ্যোগে ফলদ চারা বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

মানিকছড়িতে কারিতাসের উদ্যোগে ফলদ চারা বিতরণ

মো. ইসমাইল হোসেন, মানিকছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি:-

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ১৩৭ বার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জম্মশতবার্ষিকী, স্বাধীনতার সূর্বন্ন জয়ন্তি এবং কারিতাসের লাউদাতোসি উপলক্ষ্যে মানিকছড়িতে ফলদ গাছের চারা বিতরণ করা হয়েছে।

বুধবার (১৪ অক্টোবর) দুপুরে সারাদেশে ৪ লাখ গাছের চারা বিতরণের অংশ হিসাবে মানিকছড়ি উপজেলার চার ইউনিয়নের বিভিন্ন প্রতিষ্ঠানসহ ৫৫০ জন কৃষকের মাঝে বিনামূল্যে সাড়ে ৬ হাজার গাছের ফলদ চারা বিতরণ ও রোপন করা হয়েছে। উপজেলা পরিষদ পুকুর পাড়ে দুটি নারিকেল চারা গাছ রোপনের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন ও উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ডলী চৌধুরাণী, কৃষি কর্মকর্তা মো. নাজমুল হাসান মজুমদার, মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাস, এগ্রো ইকোলজি প্রকল্পের মাঠ কর্মকর্তা মো. সোলায়মান ও মাঠ সহায়কবৃন্ধ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম