1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে শিশু ধর্ষণের শিকার আটক ২ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

মীরসরাইয়ে শিশু ধর্ষণের শিকার আটক ২

মীরসরাই প্রতিনিধি :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১৫০ বার

মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানাধীন চিনকি আস্তানা উত্তর সোনাপাহাড় এলাকায় ১০ বছরের এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছেন। গতকাল মঙ্গলবার (২৭ ই অক্টোবর) সকালে এ ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষিত কিশোরীর বাবা এ বিষয়ে জোরারগঞ্জ থানায় ২ জনকে আসামী করে লিখিত অভিযোগ দেয়ার পর জোরারগঞ্জ থানার ওসি তদন্ত হেলাল উদ্দিন ফারুকীর নেতৃত্বে অভিযানে নামে পুলিশ।
পুলিশের জোরালো অভিযানে সন্ধ্যার মধ্যেই আটক করা হয় অভিযুক্ত কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানা এলাকার সুনাম উদ্দিনের ছেলে মিশু(২০) এবং বি-বাড়িয়া জেলার নাসিরনগর থানার মোহাম্মদ আলীর ছেলে রিদয়কে (২২)।
ঘটনার পর মঙ্গলবার রাতে ভিকটিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম