1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে সাউথ মঘাদিয়া এডুকেশন এন্ড স্যোশাল ডেভেলপমেন্ট ফোরাম এর আহ্বায়ক কমিটি গঠন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

মীরসরাইয়ে সাউথ মঘাদিয়া এডুকেশন এন্ড স্যোশাল ডেভেলপমেন্ট ফোরাম এর আহ্বায়ক কমিটি গঠন

মীরসরাই প্রতিনিধি :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ৪০৮ বার

মীরসরাই উপজেলা ১৬নং সাহেরখালী ইউনিয়ন এর অন্তর্গত ১, ২, ৩ নং ওয়ার্ড এর যুবসমাজকে সচেতন করতে পথচলা শুরু করল সাউথ মঘাদিয়া এডুকেশন এন্ড স্যোশাল ডেভেলপমেন্ট ফোরাম নামে নতুন সামাজিক সংগঠন আত্নপ্রকাশ ও আহ্বায়ক কমিটি গতকাল বিকাল ৩টা পশ্চিম মায়ানী আর্দশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু ছালেক এর সভাপতি এবং ইফতেখার আহমেদ এর সঞ্চলনায় খেয়ারহাট নুরীয়া ছিদ্দিকিয়া দাখিল মাদ্রাসার হলরুমে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক নুরুল ইসলাম চৌধুরী, এই সময় আরো উপস্থিত ছিলেন অত্র এলাকার প্রবীণ রাজনীতিবিদ বদিউল আলম, বিশিষ্ট সমাজসেবক ও বিশিষ্ট রাজনীতিবিদ বদরুদ্দৌজা, ইউ.পি সদস্য আব্দুর রহমান এবাদ, শিক্ষানুরাগী নজরুল ইসলাম এবং সাহেরখালী ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ সহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রমুখ। উক্ত অনুষ্ঠানে নুরুল ইসলাম চৌধুরী কে আহ্বায়ক করে ১৩ সদস্যের কমিটি গঠন করা হয়। কমিটি অন্যান্য সদস্যরা হলেন যুগ্ন আহ্বায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন নজরুল ইসলাম, নুর নবী, ফজলুল করিম জাহেদ, নাঈম উদ্দিন, জামসেদ আলম, ইমাম হোসেন রিপাত, সদস্য সচিব নির্বাচিত হয়েছেন নির্বাচিত হন ইফতেখার আহমেদ, সদস্য নির্বাচিত হন মেজবাউল আলম, রিয়াদ হোসেন, জামসেদ আলম, রুপম ইসলাম, ফয়সাল ইসলাম সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম