1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানে দুঃস্থদের মাঝে চাল, বস্ত্র বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

রাউজানে দুঃস্থদের মাঝে চাল, বস্ত্র বিতরণ

শাহাদাত হোসেন,রাউজান প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ১৭০ বার

রাউজানের কদলপুর শাহী দরবার শরীফে দুঃস্থদের মাঝে চাল, বস্ত্র বিতরণ ও গুণীজন সংবর্ধনার মধ্য দিয়ে সুফী মাওলানা হামিদুল হক্ব শাহ (রাহ:) চন্দ্র বার্ষিক বেসাল শরীফ উদযাপিত হয়েছে।

গতকাল বাদে জুমা শাহী দরবারের সম্মেলন কক্ষে গাউসিয়া আশরাফীয়া হক্ব কমিটির উদ্যোগে এই ওরশ শরীফ উদযাপিত হয়।
ওরশে প্রতিজনকে দশ কেজি করে একশজন দুঃস্থকে চাল, ২০জনকে লুঙ্গি প্রদান করা হয়। এছাড়াও সামাজিক উন্নয়নে বিশেষ ভূমিকা রাখায় দুইজন গুণী ব্যক্তিকে সংবর্ধিত করা হয়। সংবর্ধিত অতিথিরা হলেন সাবেক ইউপি সদস্য আলহাজ্ব আব্দুল জলিল ও মো. নুরুল আলম।এই সময় উপস্থিত ছিলেন শাহজাদা আমিনুল হক শাহ হাছান, কলদপুর আশরাফীয়া উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক এম. এ. সালাম, গাউসিয়া আশরাফীয়া হক কমিটির সাধারণ সম্পাদক মোজ্জাম্মেল হক ডালিম, ইউপি সদস্য আলী আকবর প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম