1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাঙ্গাবালীতে ক্ষতিগ্রস্তদের মাঝে রেডক্রিসেন্টের ত্রান বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

রাঙ্গাবালীতে ক্ষতিগ্রস্তদের মাঝে রেডক্রিসেন্টের ত্রান বিতরণ

মাহমুদুল হাসান,রাঙ্গাবালী,পটুয়াখালী প্রতিনিধি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ১০৩ বার

পটুয়াখালী রাঙ্গাবালী উপজেলার চালিতাবুনিয়া ইউনিয়নে আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে শুক্রবার সকাল ১০ ঘটিকায় রেডক্রিসেন্ট এর পক্ষ থেকে চাল,ডাল,সোয়াবিন তৈল,লবণ, সাবান ইত্যাদি বিতরণ করা হয়। ,এ সময় উপস্থিত ছিলেন,সাবেক উপজেলা চেয়ারম্যান, বর্তমান জেলা রেডক্রিসেন্টের সাধারণ সম্পাদক রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাক্ষ মোঃ দেলোয়ার হোসেন,চালিতাবুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান মুঃজাহিদুর রহমান,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃমাহবুব হাং, চালিতাবুনিয়া ইউনিয়ন এর পুরুষ ও মহিলা ইউপি সদস্য সদস্যাগন ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন।

এসময় জেলা রেডক্রিসেন্টের সাধারণ সম্পাদক ও অধ্যাক্ষ মোঃ দেলোয়ার হোসেন বলেন,আমি মাত্র দুই বছর উপজেলা চেয়ারম্যান ছিলাম। উপজেলা চেয়ারম্যান হওয়ার পর এ উপজেলায় প্রচুর কাজ করেছি।কিছু কাজ ইতি মধ্যে সম্পূর্ণ হয়েছে এবং কিছু এখন ও চলমান আছে তা আপনা দেখতে পাচ্ছেন।আমি আজ ও এই ইউনিয়নের কাজের জন্য চেষ্টা করে যাচ্ছি।তিনি আরও বলেন, এ ইউনিয়ন এর নদী ভাঙ্গন ও আম্পান এর ক্ষতি বিবেচনা করে এই ইউনিয়নে রেডক্রিসেন্ট এর ত্রান দেয়ার সিদ্ধান্ত নিয়েছি।

ইউপি চেয়ারম্যান মুঃজাহিদুল রহমান বলেন,আমার ইউনিয়নে জনগন নদী ভাঙ্গনের কারনে অসহায় হয়ে পরেছে।যদি এ সমস্যার সমাধান করা না হয়।তা হলে চালিতাবুনিয়া ইউনিয়নের কিছুই থাকবেনা।আমি তারাতাড়ি এর সমাধান চই।ইতি মধ্যে শত শত পরিবার বাড়ি-ঘর ও জমি জমা হারা হয়েছে। এদের থাকার মত কোন স্থান নাই।বর্তামানে আমার বাড়ি ও নদীতে বিলুপ্ত হওয়ার পথে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম