1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাঙ্গুনিয়ায় জে এন টি মাদ্রাসায় বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ 

রাঙ্গুনিয়ায় জে এন টি মাদ্রাসায় বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

___ আশিক এলাহী,রাঙ্গুনিয়া,চট্টগ্রাম।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ১০২ বার

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার গোচরায় প্রতিষ্ঠিত জামেয়া নঈমীয়া তৈয়্যবীয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার আয়োজনে উক্ত মাদ্রাসার হল রুমে পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী (দ:) ও বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (২৬ অক্টোবর) সাড়ে ১০ টার দিকে পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী (দ:) ও বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উক্ত মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা আলতাফ হোসাইন নঈমী।
অনুষ্ঠান যৌথভাবে পরিচালনা করেন সিনিয়র শিক্ষক মুহাম্মদ নাজেরুল ইসলাম ও দিদারুল ইসলাম এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোয়ালখালী চরণদ্বীপ হারবাংগি দরবার শরীফের সাজ্জাদানশীল পীরজাদা সৈয়দ আহমদ শাহ আল আজহারী।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা ফজলুল হক, মাওলানা বেলাল হোসেন, আব্দুল মাবুদ, মামুনুর রশীদ, মিনহাজুল ইসলাম, নঈম উদ্দিন মাইজভাণ্ডারী, হারুনুর রশিদ, হাকিম বক্স, এবং আওয়ামীলীগ নেতা জাহেদুল ইসলাম ও মনতাজুল হকসহ আরো অনেকে।

বক্তারা বলেন, ক্রীড়া শারীরিক ও মানসিক বিকাশে সহায়ক। প্রত্যেক শিক্ষার্থীর সাধারণ শিক্ষার পাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন। অনুষ্ঠান থেকে ফ্রান্সে রাসুল্ললাহকে অবমাননার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

শেষে প্রধান অতিথি মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম