1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শারদীয় দূর্গা পুজার শুভেচ্ছা জানিয়েছেন ৪ নং আপার কাগাবলা ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ফারুক আহমেদ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

শারদীয় দূর্গা পুজার শুভেচ্ছা জানিয়েছেন ৪ নং আপার কাগাবলা ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ফারুক আহমেদ

বিশেষ প্রতিবেদক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৩৩০ বার

সনাতন ধর্মাবলম্বী নাগরিকবৃন্দের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে মৌলভীবাজার জেলা সনাতন ধর্মাবলম্বী সকল নাগরিক বৃন্দকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন ৪ নং আপার কাগাবলা ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ফারুক আহমেদ।
শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, শারদীয় দূর্গাপূজা হিন্দু সম্প্রদায়ের নাগরিকবৃন্দের প্রধান ধর্মীয় উৎসব। সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ হিসেবে খ্যাত মৌলভীবাজার সদর উপজেলাবাসী সকলে আনন্দ উৎসাহের মধ্যদিয়ে শারদীয় উৎসবকে আরো আনন্দময় করে তুলবে বলে জানান।
শান্তি সম্প্রীতি বজায় রেখে উৎসব পালন করতে ও তিনি আহ্বান করেন। তিনি আশা প্রকাশ করেন, প্রকৃত ধর্মবোধে উজ্জীবিত হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন আরো সুদৃঢ়করণ এবং তা কাজে লাগিয়ে কল্যাণ ও সমৃদ্ধির সম্মিলনে ব্রতী হবেন ধর্ম,বর্ণ নির্বিশেষে সর্বস্তরের মানুষ। শান্তি ও ঐক্য হোক সকল আয়োজনের কেন্দ্রবিন্দু।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম