1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁও পৌরসভা মাদকমুক্ত করার ঘোষণা দিলেন এমপি খোকা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

সোনারগাঁও পৌরসভা মাদকমুক্ত করার ঘোষণা দিলেন এমপি খোকা

শাহ জালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ১০৮ বার

নারায়ণগঞ্জ- ৩, সোনারগাঁয়ে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এই ঘোষণা দিয়ে বলেন, মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ীদের তিন দিনের মধ্যে মাদক ছাড়ার আল্টিমেটাম দিয়েছেন।

বৃহস্পতিবার সোনারগাঁও পৌরসভার খাঁন বাজার এলাকায় পৌরসভায় পানি সরবরাহ ও মানববর্জ্য ব্যবস্থাপনাসহ এনভায়রনমেন্ট স্যানিটেশন প্রকল্পের আওতায় পাইপলাইন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি আশা করি এরপর থেকে মাদকের জন্য কোন ছেলের মা যেন বলতে না পারে মাদকের জন্য আমার ছেলের সবকিছু শেষ হয়ে গেলো। কোন বাবা যেন বলতে না পারে মাদকের জন্য আমার জীবনের সকল পরিশ্রম ব্যর্থ হয়ে গেল। প্রয়োজনে হলে আমি পৌরবাসীকে একত্রিত করে লাঠি হাতে নিয়ে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাঠে নামবো যেখানে মাদক ব্যবসায়ী পাবো সেথানে পিটিয়ে পুলিশে সোর্পদ করবো।পৌরসভার প্রতিটি স্থানে ফেস্টুন ব্যানার লাগিয়ে মাদক ব্যবসায়ীদের ছবি টানিয়ে দিবো। যাতে সমাজের মানুষ তাদের দেখে ঘৃনা করে থুথু ফেলে। মাদক ব্যবসায়ীরা সমাজে যাতে মুখ দেখাতে না পারে তার জন্য যা যা করা দরকার তাই করবো।

এসময় তিনি প্রধানমন্ত্রীর কথা তুলে ধরে বলেন আমার মাতৃতুল্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের ব্যাপারে জীরো ট্রলারেন্স ঘোষনা করেছেন। তিনি বলেছেন মাদক ব্যবসায়ী তোমার পরিবারের হোক তাদের ছাড় দিবা না। আমি পৌরসভার একজন অভিভাবক হিসেবে বলবো কাল থেকে মাদক সেবন ও বিক্রি বন্ধ করো। নয়তো রেহাই নেই।

এসময় সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর, সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম