1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
স্বামী বিরুদ্ধে নির্যাতনের মামলা, ক্ষেভে ফেইসবুকে ছাড়িয়ে দিয়েছে স্ত্রীর দাম্পত্য ছবি - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা রাউজানে ফজলে রাব্বি চৌধুরী স্মৃতি বৃত্তি প্রদান ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ, ক্যাম্পাসে মানববন্ধন মাগুরায় আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র্্যাব!

স্বামী বিরুদ্ধে নির্যাতনের মামলা, ক্ষেভে ফেইসবুকে ছাড়িয়ে দিয়েছে স্ত্রীর দাম্পত্য ছবি

জাহাঙ্গীর আলম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ১৫৩ বার

স্বামীর বিরুদ্ধে থানায় নির্যাতনের মামলা করায় স্ত্রীর দাম্পত্য ছবি এডিট করে বিকৃতভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে স্বামী ও তার সহযোগিরা। গত ২৮ অক্টোবর রাতে স্বামীসহ তিনজনের বিরুদ্ধে তিনি থানায় অভিযোগ করেছেন।
চট্টগ্রাম নগরীর চান্দগাঁও এলাকায় বসবাস করা নাজেহাদ ফারজানা (২৭) নামে এ গৃহবধু ঘটনাস্থল রাঙ্গুনিয়া থানায় অভিযোগটি নথিভূক্ত করান। অভিযুক্তরা হলেন- নাজেহাদ ফারজানার স্বামী রাঙ্গুনিয়ার সফরভাটা এলাকার মাওলানা গ্রামের মায়া বর বাড়ির আহমদ মিয়ার পুত্র মোহাম্মদ জালাল উদ্দিন, একই গ্রামের লম্বা মাথার বাড়ির আনোয়ার হোসেনের পুত্র মোহাম্মদ সাহেদ, সরফভাটার হাজারি খিলের শাহাজাহান সিকদারের পুত্র মোহাম্মদ মুসলিম।

থানার অভিযোগ সূত্রে জানাগেছে, যৌতুকের দাবিতে স্বামী পরিবারের লোকজন গৃহবধু নাজেহাদ ফারজানা ও তাঁর ৮ বছরের শিশুকে নির্মম নির্যাতন করে। এ ঘটনায় সম্প্রতি রাঙ্গুনিয়া থানায় নারী শিশু নির্যাতন দমন আইনের ২০০০ (সংশোধিত ২০০৩) এর ১১ (৩০) ধারায় স্বামী জালাল উদ্দিনসহ চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার বাদি নাজেহাদ ফারজানা জানান, মামলা করার পর থেকেই তাঁর স্বামী মামলা তুলে নিতে হুমকি দিচ্ছেন।

মামলা তুলে না নেয়ায় তাঁর স্বামী জালাল উদ্দিন ও সাহেদ ইভেন এবং মোহাম্মদ মুসলিম নামের ফেইসবুক একাউন্ট থেকে ফারজানার দাম্পত্য জীবনে তোলা ছবি অশ্লীলভাবে এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। এতে তাদের সহযোগিরা বাজে মন্তব্য করেন। তিনি জানান, বিষয়গুলো উল্লেখ করে গত ২৮ অক্টোবর রাঙ্গুনিয়া থানায় অভিযোগ দায়ের করি।
অভিযোগ নম্বর-১৩৪৩। এদিকে মামলায় অভিযুক্ত সাহেদ ও মুসলিম প্রকাশ্যে এলাকায় ঘুরছে। মামলা তুলে নিতে চাপ দিচ্ছে। কিন্তু পুলিশ তাদের গ্রেফতার করতে পারছে না বলে অভিযোগ করেছে ফারজানার পরিবার। মামলার তদন্তকারী কর্মকর্তা রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক মাহবুবুর রহমান বলেন, আসামিরা আত্মগোপনে রয়েছেন। গ্রেফতারের চেস্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম