1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাট জেলার রামপালে মুক্তিযোদ্ধা শহিদুল্লাহর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

বাগেরহাট জেলার রামপালে মুক্তিযোদ্ধা শহিদুল্লাহর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১০০ বার

বাগেরহাটের রামপালে বীর মুক্তিযোদ্ধা ও জেলা মৎস্যজীবি দলের যুগ্ম আহবায়ক শেখ শহিদুল্লাহ (৭৫)’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় গার্ড অব অনার প্রদর্শনের মাধ্যমে তার গোবিন্দপুর নিজ বাড়িতে দাফন সম্পন্ন হয়েছে। রামপাল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার (ভূমি) এর শোভন সরকার এ সময় উপস্থিত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন, বাগেরহাট জেলা বিএনপির আহ্বায়ক ইন্জিনিয়ার আকরাম হোসেন তালিম, যুগ্ম আহবায়ক শেখ ফরিদুল ইসলাম, রামপাল উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব শেখ হাফিজুর রহমান তুহিন, সহ-সভাপতি আ. হালিম পাটোয়ারী, ডাক্তার এনামুল হক, জেলা জামায়াতের আমীর মাওলানা রেজাউল করিম, নায়েবে আমীর অ্যাডভোকেট আ. ওয়াদুদ, বিএনপির সহ সভাপতি ফকির শাহাদাৎ হোসেন, বাগেরহাট মৎস্যজীবি দ লের মো. মোস্তফা, তরফদার জিল্লুর রহমান, কাজী জাহিদুল ইসলাম, মল্লিক জিয়াউল হক জিয়া, আলমগীর কবির বাচ্চু, কাজী অজিয়ার রহমান প্রমুখ। উল্লেখ মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ বুধবার সন্ধ্যায় অসুস্থতা জনিত কারণে ইন্তেকাল করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম