1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে গলায় ফাঁস লাগিয়ে গৃৃহবধুর আত্মহত্যা!! - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

মাগুরার শ্রীপুরে গলায় ফাঁস লাগিয়ে গৃৃহবধুর আত্মহত্যা!!

মোঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ২৯৯ বার

মাগুরার শ্রীপুর উপজেলার টুপিপাড়া গ্রামের ২ সন্তানের জননী তুলশি রানী বিশ্বাস (৩২) নামে এক গৃহ বধু গলায় ফাঁস লাগিয়ে ২৫ অক্টোবর ২০২০ রবিবার রাতে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।
সে উক্ত গ্রামের মৃণাল বিশ্বাসের স্ত্রী। মৃণাল শ্রীপুর পুরাতন বাজারের একটি সিট কাপড়ের দোকানের মালিক। এ ব্যাপারে শ্রীপুর থানায় নিহত তুলশি বিশ্বাসের পিতা দেবদাস বিশ্বাস একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। শ্রীপুর থানার এ এস আই আবুল কালাম আজাদ জানান তুলশি রানীর পুর্ব থেকেই মাথায় সমস্যা ছিলো, সে এর পুর্বে ও আত্নহত্যা করতে গিয়েছিলো বলে জানতে পেরেছি। এক প্রশ্নের জবাবে তিনি জানান পুজায় পছন্দ মাফিক পোশাক না পেয়ে আত্নহত্যা করেছে এর কোনো সত্যতা পাওয়া যায়নি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহমেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে আমাদের প্রতিনিধিকে জানান, রবিবার রাত আনুমানিক ৯টার দিকে উপজেলার টুপিপাড়া গ্রামের মৃণাল বিশ্বাসের বাড়ি থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গৃহবধুর লাশ উদ্ধার করে। নিহতের পিতার বাড়ি যশোরের কোতয়ালী থানার লাউখালী গ্রামে। প্রাথমিক অবস্থায় এটি আত্মহত্যা বলেই প্রতীয়মান হয়েছে। এ ব্যাপারে শ্রীপুর থানায় নিহত তুলশি বিশ্বাসের পিতা দেবদাস বিশ্বাস একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। যার মামলা নং-৩০/ তারিখ ২৬/১০ ২০২০ ইংরেজী৷

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম