1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষক স্বপন কুমার বনিকের পরলোকগমন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সৃষ্টির শ্রেষ্ঠ উপহার মা; সকল মায়েরা ভালো থাকুক তিতাসে দাবিকৃত চাঁদা না দেওয়ায় প্রতিপক্ষের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ ২ভাই ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আনোয়ারায় সর্বস্তরের ভোটারদের মাঝে জয়ের আশাবাদী মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট চুমকি চৌধুরী দাবি আদায়ে শিক্ষকদের ষষ্ঠ দিনের মত অবস্থান কর্মসূচি সদর উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁও সদর উপজেলায় নির্বাচনে জমজমাট লড়াইয়ের সম্ভাবনা । ঠাকুরগাঁওয়ে সেবা না পেয়ে ডিসি অফিসের হেল্পডেস্ক ভাঙচুরের অভিযোগ ঠাকুরগাঁওয়ে আইন-শৃঙ্খলা কমিটির সভা নকলায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহানের পথসভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত ২ আসামী আটক

নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষক স্বপন কুমার বনিকের পরলোকগমন

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ১০৮ বার

শেরপুরের নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষক স্বপন কুমার বনিক ( বি এস সি)শুক্রবার সকালে ময়মনসিংহ হাসপাতালে পরলোকগমন করেন । তিনি ১ স্ত্রী,২ছেলে ,১কন্যা সন্তান সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন । তার মরদেহ বিকেল ৩ টায় নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে রাখা হলে সর্বস্তরের জনগণ ফুল দিয়ে বিদায় জানান।

এসময় নকলা উপজেলা চেয়ারম্যান শাহ্ বোরহান উদ্দিন , অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মুজিবর রহমান,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ,পৌরমেয়র হাফিজুর রহমান লিটন , সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল মুনছুর ও উপজেলা কৃষক লীগের আহব্বায়ক আলমগীর আজাদ বক্তব্য রাখেন। তার মৃত্যুতে নকলা প্রেস ক্লাবের সভাপতি হারুনুর রশিদ ও সাধারন সম্পাদক শফিউল আলম লাভলু গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন। সন্ধ্যায় বাদাগৈড় স্মশানগাটে তার মরদেহের অন্তিষ্ট্রক্রিয়া সমপন্ন হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম