1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডেমরায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

ডেমরায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে মৃত্যু

মো.বশির উদ্দিন/ডেমরা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ৯৬ বার

রাজধানীর ডেমরায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে মোস্তাক মিয়া (২০) নামের এক সাটার মিস্ত্রীর মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মৃতের চাচাতো ভাই নুরনবী ইসলাম ডেমরা থানায় একটি অপমৃত্যু মামলা করেন। ওই দিন বিকাল ৫ টার দিকে কোনাপাড়া হাজী বাদশা মিয়া রোডের খোকন সাহেবের নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে। নিহত মোস্তাক মিয়া কুড়িগ্রামের কচাকাটি থানার নয়নাতারি গ্রামের আব্দুর রহমানের ছেলে। সে ডেমরার মাতুয়াইল এলাকায় ভাড়া থাকতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে নিহত ওই মিস্ত্রী মোস্তাকসহ ৯ জন ওই নির্মাণাধীন ভবনের চতুর্থ তলায় যথারীতি সাটারের কাজ করছিলেন। ওই দিন বিকালে সাটারে বসে কাজ করার সময় অসাবধানতাবশত মোস্তাক মিয়া চতুর্থ তলা থেকে মাটিতে পড়ে গুরুতর রক্তাক্ত যখম হন। এ সময় সহকর্মীরা মোস্তাককে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ও কোনাপাড়া ফাঁড়ির ইনচার্জ এসআই মো. শাহআলম বলেন, মর্মান্তিক এ দুর্ঘটনায় মোস্তাকের মাথার ডান পাশের খুলি ভেঙ্গে যায়। মোস্তাক সাটারে বসেই সাটারিংয়ের কাজ করছিলেন। এ সময় হঠাৎ সাটার ভেঙ্গে তিনি মাটিতে পড়ে যান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম