1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দুর্বলের উপর সবলের অত্যাচার গুইমারার বড়পিলাকে প্রতিপক্ষের আতর্কিত হামলায় আহত-৮ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

দুর্বলের উপর সবলের অত্যাচার গুইমারার বড়পিলাকে প্রতিপক্ষের আতর্কিত হামলায় আহত-৮

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ২১০ বার

গুইমারা উপজেলার বড়পিলাক গ্রামে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একপক্ষের অতর্কিত হামলায় অপর পক্ষের ৮জন আহত হয়েছে।এর মধ্যে গুরুতর আহত তিন জনকে মাটিরাঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়েছে।আহতরা হলো,মোছা:লুৎফা বেগম,মোছা: সাবিনা বেগম,মোছা: রেখা বেগম,মোছা: রহিমা বেগম,মো: মনির হোসেন,মো: সুলাইমান,জুহর আলী ও মো: রমজান আলী।

মুক্তিযোদ্ধা ডাক্তার শাহ আলম,শাহজাহান হাওলাদার,সাবেক মেম্বার সৈয়দ হোসেন ,মো: সাইফুল ইসলাম,মো: জুহর আলী,মো: রমজান আলীসহ প্রত্যক্ষদর্শিরা জানান,মৃত নাজিম উদ্দিনের ক্রয়করা জায়গা নিয়ে আইন উদ্দিন ও তার ছেলে আবুল কাশেম ,আবুল কালামগংরা দীর্ঘদিন ধরে অহেতুক নাজিম উদ্দিনের সাথে বিরোধ করে আসছে।এই বিষয়ে আইন উদ্দিন আদালতে তিনটি মামলা করলে ও প্রতিটি মামলার রায় মৃত নাজিম উদ্দিনের পক্ষে আসে।
আদালতের রায়কে অমান্য করে আইন উদ্দিনসহ তার ছেলে এবং আত্নীয়স্বজনদের সঙ্গে নিয়ে ১৯ নভেম্বর বৃহস্পতিবার সকাল প্রায় ৮টার সময় মৃত নাজিম উদ্দিনের বাড়ীতে এসে আতর্কিত ভাবে নাজিমউদ্দিনে মেয়ে মোছা: লুৎফা বেগম,মোছা: সাবিনা বেগম,মোছা: রেখা বেগম,মোছা: রহিমা বেগম,মো: মনির হোসেন,মো: সুলাইমান,জুহর আলী ও মো: রমজান আলীকে গাছের বাটাম দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

ইতি পুর্বে আরো তিন তিন বার গায়ের জোরে আইন উদ্দিন ও তার ছেলেরা মো: লুৎফা বেগমসহ অসহায় পরিবারের সদস্যদেও পিটিয়ে আহত করে। আজকের আতর্কিত হামলার ঘঁটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।পুলিশ ঘঁটনাস্থল পরিদর্শন করার সময় এলাকাবাসী ক্ষব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেন।
এ বিষয়ে গুইমারা থানার অফিসার্স ইনচার্জ মো: মিজানুর রহমান বলেন ,পুলিশ ঘঁটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম