1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নওগাঁয় থানা থেকেই সরবরাহ করা হবে জিডি ফরম - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
NIKADATE TESTIMONIAL: A COMPREHENSIVE EVALUATIONS OF A LEADING DATING WEBSITE প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা রাউজানে ফজলে রাব্বি চৌধুরী স্মৃতি বৃত্তি প্রদান ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ, ক্যাম্পাসে মানববন্ধন

নওগাঁয় থানা থেকেই সরবরাহ করা হবে জিডি ফরম

কাজী কামাল হোসেন,নওগাঁ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ১৪১ বার

সাধারণ ডায়েরি (জিডি) করার ফরম এখন থেকে নওগাঁ জেলার প্রতিটি থানা থেকেই সরবরাহ করা হবে। জিডি আবেদনকারী বিনা মূল্যেই এই ফরম সংগ্রহ করতে পারবেন। ফরম সংগ্রহ করে থানায় বসে কিংবা বাসায় পূরণ করেই জমা দিতে পারবেন।

মঙ্গলবার(১০ নভেম্বর) দুপুরে নওগাঁ সদর থানায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানান নওগাঁর পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার রকিবুল আক্তার ও এম মামুন খান চিশতী, নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) আহসান বিন ফয়সাল প্রমুখ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার বলেন, ‘জিডি করতে সাধারণ মানুষ ব্যাপক ভোগান্তিতে পড়েন বলে অভিযোগ রয়েছে। সেই অভিযোগ থেকে বের হয়ে আসতেই এবং মানুষের সুবিধার কথা চিন্তা করেই জিডি আবেদনকারী ব্যক্তিদের থানা থেকেই জিডির ফরম সরবরাহ করার ব্যবস্থা করা হয়েছে।

নওগাঁর ১১টি থানাতেই জিডির বই সরবরাহ করা হয়েছে। যিনি জিডি করবেন, দ্বায়িত্বরত পুলিশ কর্মকর্তা তাঁকে দুই পৃষ্ঠার একটি ফরম সরবরাহ করবেন। আবেদনকারী থানায় বসে পুলিশের সহায়তায় অথবা বাড়ি থেকে জিডি লিখে আনতে পারবেন।’

তিনি আরও বলেন, ‘থানা থেকেই বিশেষ ফরমেটের জিডি ফরম সরবরাহ করার ফলে সুবিধাভোগী অথবা দালালদের দৌরাত্ম অনেকটাই কমে আসবে। দালালের সহযোগিতা ছাড়াই আবেদনকারী নিজেই নতুন জিডি ফরমে আবেদন করতে পারবেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম