1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক হলেন চট্টগ্রামের আরাফাত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক হলেন চট্টগ্রামের আরাফাত

নিজস্ব প্রতিবেদক:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ১৫৪ বার

বঙ্গবন্ধু ছাত্র পরিষদের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক চট্টগ্রামের ছাত্রলীগের রাজনীতির সাথে দীর্ঘদিন ধরে জড়িত থাকা ছাত্রনেতা আবদুল্লাহ আল মাসুদ (আরাফাত) কে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়েছে।

জানা যায়, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির ভারপাপ্ত সভাপতি আসিফ জামান রুপম ও সাধারণ সম্পাদক সাকির মজুমদার এর স্বাক্ষরিত পত্রে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ইউনিয়নের কৃতি সন্তান বঙ্গবন্ধু ছাত্র পরিষদ চট্টগ্রাম মহানগর শাখার সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মাসুদ (আরাফাত) কে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক করা হয় এবং বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে এবং দেশরত্ন শেখ হাসিনার স্বপ্ন পূরনে রাজপথে সাহসী ভূমিকা রাখার জন্য এ দায়িত্ব প্রদান করা হলো বলে উল্লেখ করেন।

আব্দুল্লাহ আল মাসুদ (আরাফাত) জানান, প্রিয় নেতা বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সফল সহ-সভাপতি, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা শাহজাদা মহিউদ্দিন ভাইয়ের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে রাজপথে থাকবো এবং দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালি করার উদ্দেশ্য কাজ করে যাবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম