1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মালয়েশিয়ায় কমিউনিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হলেন চৌদ্দগ্রামের এম এ কাদের - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

মালয়েশিয়ায় কমিউনিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হলেন চৌদ্দগ্রামের এম এ কাদের

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ২০১ বার

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশী সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির নাম ঘোষণা করা হয়েছে। স্থানীয় সময় শনিবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় রাজধানী কুয়ালালামপুরে প্রেসক্লাবের এক আলোচনা সভায় এ কমিটির নাম ঘোষণা করা হয়। ২০২০-২১ সালের জন্য ঘোষিত এ কার্যকরী কমিটি’র সভাপতি পদে আরটিভি’র মালয়েশিয়া প্রতিনিধি মোস্তফা ইমরান রাজু ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ঘোলপাশা ইউনিয়নের তরুণ সাংবাদিক এবং সময় টিভি’র মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ আব্দুল কাদের।

নবগঠিত কমিটির অন্যান্য নির্বাচিত সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম রতন, সহ-সভাপতি এনটিভি’র মালয়েশিয়া প্রতিনিধি কায়সার হামিদ হান্নান, সহ-সভাপতি বিডিনিউজ২৪.কম এর প্রতিনিধি রফিক আহমদ খান, যুগ্ম-সাধারণ সম্পাদক ওআইসিটুডে’র হেড অফ মিডিয়া এন্ড ক্রিয়েটিভ সাঈদ হক, সাংগঠনিক সম্পাদক ফ্রিল্যান্স ফটো সাংবাদিক এম. ফরহাদ হোসেন, দপ্তর সম্পাদক সিএনআই প্রতিনিধি শাহাবুদ্দিন আহমেদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এনটিভি মালয়েশিয়ার নিউজ রুম এডিটর (ইংরেজি) কবি আবু সুফিয়ান, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পিএইচডি শিক্ষার্থী জিনাত এ তাবাস্সুম। এছাড়া কার্যকরি কমিটির সদস্য হিসাবে আছেন বাপ্পি দাস, শামসুজ্জামান নাঈম ও শাখাওয়াত হোসেন জনি।

এসময় নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা বলেন, প্রবাসীদের আনন্দ-বেদনা, হাসি-কান্না, দু:খ, কষ্টের চিত্র তুলে ধরতে আমরা প্রতীজ্ঞাবদ্ধ। প্রবাসীদের যেকোন সমস্যায় কমিউনিটি প্রেসক্লাব পাশে থাকতে চায়, একই সঙ্গে প্রবাসে সাংবাদিকতার মান বৃদ্ধি করা, অসহায় শ্রমিকের পাশে দাঁড়ানোসহ বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে দীর্ঘদিন থেকে কাজ করছে এই সংগঠন।

বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব মালয়েশিয়াস্থ বাংলাদেশ দূতাবাসকে তথ্যগত সহযোগিতার পাশাপাশি মালয়েশিয়ায় বাংলাদেশি কমিউনিটির শক্তি বৃদ্ধি ও সম্পর্ক উন্নয়নে কাজ করছে বলেও জানান তারা। এছাড়াও নতুন কমিটি সবাইকে নিয়ে একসঙ্গে কাজ করে যাবে এবং ভবিষ্যতে কমিটির কার্যক্রম আরো গতিশীল করার অঙ্গীকার ব্যক্ত করেন। এদিকে শনিবার রাতেই বিদায়ী কমিটি নবনির্বাচিত ব্যবস্থাপনা কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম