1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে ৫ নারী ছিনতাইকারী আটক - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস

মীরসরাইয়ে ৫ নারী ছিনতাইকারী আটক

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ১২৩ বার

মীরসরাইয়ে ছিনতাইয়ের সময় হাতেনাতে ৫ নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় বাসিন্দা। শনিবার উপজেলার বারইয়ারহাট পৌরবাজারে এক মহিলা গলা থেকে চেইন ছিনতাইয়ের সময় তাদের আটক করা হয়। পরে তাদের জোরারগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। আটককৃতরা হলো বাহ্মনবাড়িয়া জেলার নাসিরনগর থানার মন্ডল গ্রামের কহিনুর আক্তার, সৈয়দা বেগম, রোজিনা বেগম, রুনা আক্তার ও হবিগঞ্জ জেলার মাধবপুর থানার শিবপুর গ্রামের তাছলিমা আক্তার। আটককৃতদের বিরুদ্ধে উপজেলার করেরহাট ইউনিয়নের মেহেদীনগর গ্রামের খতিজা বেগম নামে এক ভূক্তভোগী থানায় একটি মামলাদায়ের করেছেন।
জোরারগঞ্জ থানার পরিদর্শক হেলাল উদ্দিন ফারুকী জানান, আটককৃত ৫ নারী ছিনতাইকারী দলের সদস্য। তারা শনিবার বারইয়ারহাট পৌর বাজারে খতিজা বেগম নামে এক নারীর গলা থেকে চেইন ছিনতাই করার সময় স্থানীয় লোকজন এক ছিনতাইকারীকে আটক করে। এরপর আটককৃত ওই ছিনতাইকারীর দেয়া তথ্য মতে স্থানীয় লোকজন আরো ৪ জনকে আটক করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে আটককৃতদের স্থানীয়রা পুলিশে সোপার্দ করে। আটককৃতদের বিরুদ্ধে ভূক্তভোগী খতিজা বেগম বাদি হয়ে একটি মামলাদায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম