1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মেখল ইউনিয়ন পরিষদে চা চক্রে সাংসদ ব্যারিষ্টার আনিস - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

মেখল ইউনিয়ন পরিষদে চা চক্রে সাংসদ ব্যারিষ্টার আনিস

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ১২৪ বার

হাটহাজারী উপজেলার মেখল ইউনিয়ন পরিষদে চা চক্রে মিলিত হয়েছেন- সাবেক মন্ত্রী, বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি।

আজ শনিবার (২১ নভেম্বর তিনি পরিষদ সংলগ্ন একটি সামাজিক অনুষ্ঠানে অংশ নেয়ার পর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন চৌধুরী’র আমন্ত্রণে সাংসদ এবং আলহাজ্ব ইউনুছ গণি চৌধুরী পরিষদ কার্যালয়ে চা-চক্রে মিলিত হন।

চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ইউনুছ গণি চৌধুরী, হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রফিকুল ইসলাম, মেখল ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন চৌধুরী, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. হাসান, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ইছা আহমেদ, জাহাঙ্গীর আলম মাষ্টার, মো. ফারুক, ইউপি সচিব, মেম্বার এবং স্থানীয় ব্যক্তিগণ এসময় ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম