1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রংপুরে চমক দেখালো ডিউক চৌধুরী ও রবিউল ইসলাম রেজভী - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

রংপুরে চমক দেখালো ডিউক চৌধুরী ও রবিউল ইসলাম রেজভী

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু ঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ২০৯ বার

রংপুর জেলা ৮টি উপজেলা নিয়ে গঠিত আর রংপুর বিভাগে ৫৮টি উপজেলা রয়েছে। আর এ সমস্ত উপজেলার ইউনিয়ন কমিটি গঠন সহ জেলা বিভাগীয় কমিটি লাখো আওয়ামীলীগের নেতা কর্মী থাকার পরেও যুবলীগের প্রেসিডিয়ামে যেতে পারেনি কেউ। কিন্তু সবাইকে ছাড়িয়ে রংপুর জেলার বদরগন্জ উপজেলার কৃতি সন্তান জননেতা এ্যাড. ডিউক চৌধুরী এমপি বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সংসদে স্হান পেয়েছেন প্রেসিডিয়াম সদস্য এবং বাজিমাত করেছেন রংপুর জেলার গংগাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের তিস্তাপারের কৃতি সন্তান তরুন উদীয়মান সদ্য বিদায়ী আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সংসদের সদস্য জনাব রবিউল ইসলাম রেজভীকে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সংসদের সদস্যপদ লাভ করায় এলাকায় মিস্টি বিতরনসহ প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনাকে শুভেচ্ছা জানিয়ে স্যোসাল মিডিয়ায় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ পোস্ট দেয়া শুরু করেছে ।

রংপুরের রাজনৈতিক মহলে বেশ আলোচনার কেন্দ্র বিন্দু হিসেবে জনাব রবিউল ইসলাম রেজভিকে যুবলীগের কেন্দ্রীয় সংসদে সদস্য করায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান অনেক নেতা কর্মীসহ এলাকাবাসী। নেতা কর্মীদের মতে রংপুর জেলাসহ রংপুর বিভাগ থেকে সম্মানের জায়গাটুকু ধরে রাখলেন। শ্যামল বাংলার এ প্রতিবেদককে মুঠোফোনে বলেন আমি সকলের সকলেই আমার আমি সকলের দেওয়ায় আজ এ পর্যন্ত আপনারা সকলেই আমার জন্য দোওয়া করবেন আগামী দিন গুলোতে আপনাদের পাশে থাকতে পারি। সর্বোপরি আমাকে কেন্দ্রীয় সংসদে স্হান করে দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনাকে আমার এবং আমার এলাকার পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা রইলো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম