1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
র‌্যাব-১০ এর অভিযান ডেমরায় ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

র‌্যাব-১০ এর অভিযান ডেমরায় ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য গ্রেফতার

মো.বশির উদ্দিন/ডেমরা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৯৭ বার

রাজধানীর ডেমরায় র‌্যাব-১০ ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজট কোম্পানির অভিযানে (স্পেশাল কোম্পানি) মো. নাজিম (২০) নামে ছিনতাইকারী দলের এক সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে কাঠের বাটযুক্ত ১ টি চাকু, ১ টি জিলেট ব্লেড ও ১ টি মোবাইল সেট উদ্ধার করা হয়। মঙ্গলবার বেলা ১১ টায় তাকে আদালতে পাঠায় ডেমরা থানা পুলিশ। সোমবার বিকালে ছিনতাইয়ের প্রস্তুতির সময় ডেমরার দেইল্লা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ঢাকা শহরে ভাসমান, তার পিতার নাম মৃত মজনুল হক। এ বিষয়ে সোমবার দিনগত রাতে ডেমরা থানায় নাজিমের বিরুদ্ধে মামলা দায়ের করেন র‌্যাব-১০।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১০ এর বরাত দিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ডেমরা থানার এসআই মোহাম্মদ শরীফুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য নাজিমকে গ্রেফতার করা হয়েছে। সে ঢাকা শহরে ভ্রাম্যমান হলেও বেশ কিছুদিন ধরে ডেমরায় ছিনতাই করছিল। চাকু ও ব্লেডের ভয় দেখিয়ে পথচারী ও চলামান যানবাহনের যাত্রীদের কাছ থেকে মোবাইল, টাকা পয়সা ও স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র ছিনতাই করত নাজিম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম