1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লাকসামে প্রবাসীর বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট শিশুসহ আহত -২ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

লাকসামে প্রবাসীর বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট শিশুসহ আহত -২

এম এ মান্নান, বিশেষ প্রতিবেদক, লাকসাম, কুমিল্লা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ১০৬ বার

সামাজিক সালিশকে কেন্দ্র করে লাকসাম উপজেলার এক প্রবাসীর বাড়ি ঘরে হামলা ভাঙচুর ও লুটপাট চালিয়েছে দূর্বৃত্তরা। হামলায় শিশুসহ দুই জন আহত হয়েছে। এ বিষয়ে পুলিশ প্রশাসনের কাছে মুখিক অভিযোগ করেছেন ভুক্তভোগী প্রবাসী আবদুল মান্নানের পরিবারের সদস্যরা।

ঘটনাটি ঘটছে (১৬ নভেম্বর) সোমবার সন্ধ্যায় উপজেলার মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়ন কাঁঠালিয়া মধ্য বাড়ীর মৃত ফজর আলীর ছেলে প্রবাসী আব্দুল মান্নানের বসত ঘরে।

ঘামলার ঘটনায় পুরো গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে লাকসাম থানার পুলিশ ওইদিন ঘটনাস্থল পরিদর্শন করেন। আজ মঙ্গলবার মুদাফরগঞ্জ বাজার ও কাঁঠালিয়া গ্রামে হামলাকারীদের বিরুদ্ধে স্থানীয় লোকজন হামলার প্রকিবাদে বিক্ষোভ করেন।

স্থানীয় সুত্রে জানাযায়, উপজেলার পশ্চিম আউশপাড়া গ্রামে মৃত আলী হোসেনের স্ত্রী সুবেদা বেগমের সাথে পুত্রবধু নারগিসের পারিবারিক দন্ধ হয়। এ নিয়ে গত কয়েকদিন আগে সামাজিক সালিশে দুই পক্ষের লোকজনের মধ্যে বাকবিতন্ডা সৃষ্টি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে গত সোমবার সন্ধায় কাঠালিয়া গ্রামের প্রবাসী আবদুল মান্নানের বাড়িতে দূর্বৃত্তরা দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে হামলা, ভাঙচুর ও লুটপাট চালায়। ঘরে থাকা সাড়ে ৩ ভরি স্বর্ণ, নগদ (পনের হাজার) টাকাসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল লুটপাট করে। এ সময় দূর্বৃত্তদের হামলায় আড়াই বছরের শিশু শিফাত ও প্রবাসী স্ত্রী মিনোয়ারা কে পিটিয়ে আহত করে। তাদের আত্মচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা।

ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী মিনোয়ারা বেগম জানান, গত ৫দিন আগের তুচ্ছ একটি পারিবারিক ঘটনাকে কেন্দ্র করে কাঠালিয়া গ্রামের বাবুলের নেতৃত্বে ২০/২৫ জন স্থানীয় সন্ত্রাসীদের নিয়ে হঠাৎ আমাদের বাড়িতে হামলা, ভাঙচুর করে। ঘরে থাকা স্বর্ণ অলংকার ও নগদ অর্থ লুট করে, এসময় বাধা দিলে তারা আমাদের উপরে হামলা চালায়।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, খবর পেইয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম