1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে ৪০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী ও পিকআপ আটক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ আ. লীগ নেতা বললেন, ‘ভোটের ওপর মানুষের বিশ্বাস উঠে গেছে,, সারা দিনে ভোট পড়ে ৩০০, বিকেলে হয়ে যায় ৩ হাজার নির্বাচনী সভায় বক্তব্যে – কামরুল হাসান । ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন

লালমনিরহাটে ৪০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী ও পিকআপ আটক

মোঃজাহিদ হোসেন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ১২৮ বার

লালমনিরহাটে ৪০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী ও পিকআপ আটক।

জানাযায়​ জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা​ বাজার থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজা,এক মাদক ব্যবসায়ী ও পিকআপ আটক করেছেন। এ সময় মাদক ব্যবসায়ী আনোয়ার​ হোসেন দুলাল (২৪) কে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ী কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কুরুষা গ্রামের আফজাল হোসেনের ছেলে​ আনোয়ার হোসেন দুলাল বলে জানাযায়

১২ নভেম্বর সকাল আনুমানিক​ ১০ টার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক খায়রুল বাশারের নেতৃত্বে বিভাগীয় স্টাফদের সমন্বয়ে অভিযান চালিয়ে কালীগঞ্জের কাকিনা​ বাজার থেকে পিকআপসহ
-৪০ কেজি গাঁজাসহ আটক করেন।

লালমনিরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক খায়রুল বাশার জানান, গোপন সংবাদের ভিত্তিতে কাকিনা বাজার থেকে ৪০ কেজি গাঁজাসহ একটি পিকআপ ও এক মাদক ব্যবসায়ী কে আটক করা হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাদকদ্রব্য উদ্ধার, এক মাদক ব্যবসায়ী ও পিকআপ আটকের বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, লালমনিরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ৃসন্ধা ৬ টার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন।​ আগামীকাল শুক্রবার সকালে আদালতের মাধ্যমে আসামীকে জেল হাজতে প্রেরন করা হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম