1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
১৭ দিনের শিশু চুরির ঘটনায় মামলা দায়ের - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা রাউজানে ফজলে রাব্বি চৌধুরী স্মৃতি বৃত্তি প্রদান ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ, ক্যাম্পাসে মানববন্ধন মাগুরায় আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র্্যাব!

১৭ দিনের শিশু চুরির ঘটনায় মামলা দায়ের

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ১৬৩ বার

বাগেরহাট জেলার, মোরেলগঞ্জ সদর ইউনিয়নের গাবতলা গ্রাম থেকে ১৭ দিনের শিশু চুরির ঘটনায় মামলা দায়ের হয়েছে। চুরি হওয়া শিশু সানজিদার দাদা আলী হোসেন খান বাদী হয়ে সোমবার রাতে অজ্ঞাতনামা আসামী করে মোরেলগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন।

এদিকে শিশুটি উদ্ধারের জন্য পুলিশের পাশাপাশি ডিবি ও পিবিআই এর পৃথক দুটি টিম মাঠে কাজ করছে। ২দিন অতিবাহিত হলেও শিশুটি উদ্ধার না হওয়ায় উদ্বেগ ও উৎকন্ঠার মধ্যে রয়েছে পরিবার ও এলাকাবাসী। অনেকে দুধের শিশুটির বেঁচে থাকা নিয়ে সংশয় ও সন্দেহ প্রকাশ করেছে। রোববার গভীর রাতে বাবা-মায়ের কোল থেকে শিশু সানজিদা চুরি হয়। মেয়েকে হারিয়ে মা শান্তা বার বার মূর্ছা যাচ্ছে।

মা শান্তা আকতার জানান, রাতের খাবার খাওয়ার পর মেয়ে সানজিদাকে শাড়ীর আঁচলে নিয়ে ঘুমিয়ে পড়ে। স্বামী-স্ত্রী দু’জনার মাঝেই সে ছিল। রাতে কয়েকবার দুধও খাওয়ানো হয়। রাত ২ টার দিকে জেগে উঠে দেখে মেয়ে নেই। তার বালিশটি খাটের নিচে পড়ে আছে। ঘরের দরজাগুলো খোলা।

থানা অফিসার ইান চার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, হারিয়ে যাওয়া শিশু পিতা পেশাদার জেলে সুজন খানে দ্বিতীয় স্ত্রী শান্তা। তার আগের স্ত্রীর ২ বছরের একটি কন্যা রয়েছে। তাছাড়া দুজনের মাঝ থেকে চুরির বিষয়টি রহস্যজনক। এটা পারিবারিক কলহের জের কিনা খতিয়ে দেখা হচ্ছে।

মামলার তদনন্তকারী কর্মকর্তা ঠাকুর দাস মন্ডল জানান, শিশুটি উদ্ধারের জন্য সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত বছরের ১০ মার্চ একই ইউনিয়নের বিশারীঘাটা গ্রাম দলিল লেখক সোহাগ হাওলাদার ও রেশমা আক্তারের ৭৫ দিনের দ্বিতীয় সন্তান আব্দুল্লাহ গভীর রাতে বাবা-মার কোল থেকে চুরি হয়। ১৬ মার্চ পুলিশ ঐ গ্রামের একটি মৎস্য ঘেরের সেফটি ট্যাংকি থেকে তার লাশ উদ্ধার করে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম