1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারায় চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের এক সদস্য আটক - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মিরপুর ল ‘কলেজের তথাকথিত অধ্যক্ষ আলা উদ-দিনের অবৈধ ক্ষমতার অবসান! সরব সামাজিক যোগাযোগ মাধ্যম! শ্রীপুর উপজেলা নির্বাচনে ভোটাররা বেছে নিতে পারেন জামিল হাসান দুর্জয়কে রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরীর সমর্থনে চন্দনাইশ উপজেলা যুবলীগের মতবিনিময় সভা মাগুরায় এক দিবসীয় আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে এলজিইডি’র উল্লেখযোগ্য উন্নয়ন কর্মকান্ড । Daftar Situs Link Casino Online Terbaik Hari ini Gampang JP

আনোয়ারায় চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের এক সদস্য আটক

আনোয়ারা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ১৩০ বার

আনোয়ারায় চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের অন্যতম সদস্য মোঃ ফয়সাল প্রকাশ জিকু (২৫) নামের এক ব্যাক্তিকে আটক করেছে আনোয়ারা থানা পুলিশ।

মঙ্গলবার(৩০নভেম্বর) উপজেলার ৮নং ইউনিয়নের সাকিনে নোয়া আলী মেম্বারের বাড়ী এলাকা থেকে একটি চোরাই মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়।

থানা সূত্রে জানা যায়, (৩০ই নভেম্বর) দুপুর ১.৩০টার দিকে উপজেলার চাতরী ইউনিয়নের রুদ্ধুরা নোয়াব আলী মেম্বারের বাড়ী এলাকায় অভিযান চালিয়ে একটি চোরাই মোটরসাইকেলসহ তাকে হাতে নাতে আটক করা হয়।আকটকৃত মোঃ ফয়সাল চট্টগ্রামের সীতাকুন্ড থানার গুলিয়াখালী গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

আনোয়ারা থানার এস আই ইকরামুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতেই উপজেলার রুদরা ইউনিয়নে অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের ওই সদস্যকে আটক করা হয়,এই সময় তার কাছ থেকে চোরাইকৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। আটকৃত অাসামীর বিরুদ্ধে অানোয়ারা থানা ৩৭৯/৪১৩ ধারায় মামলা রুজু করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম