1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কে এ নিউ উড়িষ্যা কন্ট্রাস্কিং কোম্পানি বাহরাইন পক্ষ থেকে বাংলদেশ এর বিজয় দিবস ও বাহরাইনে জাতীয় দিবস উদযাপন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন

কে এ নিউ উড়িষ্যা কন্ট্রাস্কিং কোম্পানি বাহরাইন পক্ষ থেকে বাংলদেশ এর বিজয় দিবস ও বাহরাইনে জাতীয় দিবস উদযাপন

সাহিন সিকদার বাহরাইন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৪৪১ বার

বাহরাইনে কে এ নিউ উড়িষ্যা কন্ট্রাক্টিং কোম্পানির পক্ষ থেকে বাংলাদেশ এর ১৬ ডিসম্বর মহান বিজয় দিবস, ও বাহরাইনের ১৬ ডিসেম্বর জাতীয় দিবস উদযাপন,

সন্ধা ৭ টায় বাহরাইনে কে এ নিউ উড়িষ্যা কন্ট্রাক্টিং কোম্পানির পক্ষ থেকে বাহরাইনের রাজধানীর জুফের এরিয়া একটি হেটেল দি স্পোর্টস এর হল রুমে জাতীয় সংগীত বাজিয়ে বিজয় দিবসের অনুষ্ঠান শুরু করা হয়।

সাগর আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কোম্পানির চেয়ারম্যান জনাব কামাল আহমেদ। তিনি বলেন, জাতি আজ গভীর শ্রদ্ধা আর ভালোবাসার সঙ্গে স্মরণ করছে সেই শহীদদের, যাঁদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের প্রিয় স্বাধীনতা।

স্মরণ করছে সেইসব বীর সেনানীদের, যাঁরা শোষণ-বঞ্চনার অবসান ঘটিয়ে অনাগত ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি দেশ উপহার দিয়েছেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলনে বিএফসি কর্মকর্তা জনাব সোহেল আহমেদ, সমাজ সেবক জনাব মোঃমোকবুল হোসেন, ও কে এ নিউ উড়িষ্যা কনস্ট্রাকশন কম্পানি কর্ম কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন, কোম্পানির চেয়ারম্যান জনাব আলাউদ্দিন আহমেদ তিনি বলেন ক্ষুধামুক্ত,দারিদ্র্যমুক্ত, বাংলাদেশ গড়ে তুলতে প্রবাসীরাও অনেক অবদান রাখছে লাখো শহীদের আত্মত্যাগের বিনিময়ে আমাদের বিজয় এনেছিলো আমরা তাদের শ্রদ্ধাসাথ স্মরণ করছি।
তিনি কে এ নিউ উড়িষ্যা কন্ট্রাক্টিং কোম্পানির পক্ষ থেকে সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা জানান এবং সবার সুস্থতা কামনা করেন। সবশেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উলেখ্য: কে এ নি উড়িষ্যা কনস্ট্রাকশন কম্পানি এই করেনা মহামারি সময় ও প্রাবাসী শ্রামিকদের
কর্ম খাদ্য বাসস্থান ও অসহায় মানুষদের সাহায্য করে আসছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম