1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নওগাঁয় ১০ কেজি গাঁজা ও ১৭২ বোতল ফেন্সিডিল উদ্ধার ; গ্রেফতার ২ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নওগাঁয় ১০ কেজি গাঁজা ও ১৭২ বোতল ফেন্সিডিল উদ্ধার ; গ্রেফতার ২

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ১৩৪ বার

জেলা বার্তা পরিবেশক, নওগাঁ ঃ
নওগাঁর মান্দা ও পত্নীতলা উপজেলায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা উদ্ধার করেছে ডিবি পুলিশ। এ ছাড়া পত্নীতলা ও ধামইরহাট উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৭২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

বৃহষ্পতিবার(৩১ ডিসেম্বর) দুপুর ১টায় নওগাঁ’র ডিবি পুলিশ অফিসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম এই তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানিয়েছেন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩০ ডিসেম্বর দিবাগত রাত ১০টা ৫ মিনিটে পত্নীতলা উপজেলার অষ্টমাত্রাই এলাকা থেকে ৫ কেজি গাঁজাসহ ঐ গ্রামের মৃত মিন্নত আলীর ছেলে মোঃ জামিরুল ইসলাম (৩৫)’কে গ্রেফতার করা হয়।

অপরদিকে রাত ১০টা ৪০ মিনিটে মান্দা উপজেলার কালিকাপুর এলাকায় অভিযান চালিয়ে আরও ৫ কেজি গাঁজাসহ রাজশাহী জেলার বাগমারা উপজেলাধীন বাইগাছা গ্রামের মোঃ আশরাফ স্বর্নকারের ছেলে মোঃ এবাদত হোসেন (৩৫)কে গ্রেফতার করা হয়েছে। উদ্ধারকৃত গাঁজার বর্তমান বাজারমুল্য ২ লক্ষ টাকা বলে জানানো হয়েছে।

এ ব্যপারে পত্নীতলা থানায় মামলা নম্বর ২৭ তারিখ ৩১/১২/২০২০ এবং মান্দা থানার মামলা নম্বর ৪৯ তারিখ ৩১/১২/২০২০ দায়ের হয়েছে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোঃ আব্দুল মান্নান মিয়া আরও জানান গত ২৪ ঘন্টায় পত্নীতলা ও ধামইরহাট উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৭২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার কেএমএ মামুন খান চিশতি, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু সাঈদ, সদর থানার অফিসার্স ইনচার্জ মোঃ সোহরাওয়ার্দী হোসেন, ডিবি পুলিশের পরিদর্শক কেএম শামসুদ্দিন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম