1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাহরাইনে বাংলাদেশ সোসাইটির ২০২০-২০২১ সালের কমিটি ঘোষনা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

বাহরাইনে বাংলাদেশ সোসাইটির ২০২০-২০২১ সালের কমিটি ঘোষনা

সাহিন সিকদার বাহরাই

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ১৪১ বার

বাহরাইন সরকার কর্তৃক অনুমোদিত প্রবাসী বাংলাদেশীদের সামাজিক সংগঠন বাংলাদেশ কালচারাল এন্ড সোশ্যাল সোসাইটির ২০২০-২০২১ সালের কমিটি ঘোষনা করা হয়েছে। সংগঠনের বার্ষিক সাধারণ সভায় আসিফ আহমেদকে সভাপতি ও সবুজ মিলনকে সাধারণ সম্পাদক করে ১২ সদস্যের কমিটি ঘোষনা করা হয়।

আয়োজক সংগঠনের সভাপতি ফুয়াদ তাহের শান্তনু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ দূতাবাসের লেবার কাউন্সিলর (শ্রম সচিব) শেখ মোহাম্মদ তৌহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ঠ ব্যবসায়ী (সিআইপি) সফিউদ্দিন, বাংলাদেশ আওয়ামীলীগ বাহরাইন শাখার সভাপতি আলাউদ্দিন নূর, ডাঃ জাহাঙ্গীর আলম, বাংলাদেশ সাংবাদিক ফোরাম বাহরাইনের সভাপতি বশির আহমদ, যুবলীগ বাহরাইন শাখার সভাপতি মুজিবুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে দূতাবাসের লেবার কাউন্সিলর (শ্রম সচিব) শেখ মোহাম্মদ তৌহিদুল ইসলাম, বাংলাদেশ সোসাইটির সামাজিক কর্মকাণ্ড, বিশেষ করে করোনাকালে সংগঠনটির ভূমিকা নিয়ে ভুয়সী প্রশংসা করেন।

সংগঠনের ২০১৮-১৯ অর্থ বছরের কার্যাবলি সম্পর্কিত বার্ষিক প্রতিবেদন পড়ে শোনান বিগত কমিটির অর্থবিষয়ক সম্পাদক মাজহারুল হক নয়ন।

মুছাদ্দিকুল ইসলাম ও ফাইজা আহমেদ এর প্রাণবন্ত উপস্থাপনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। প্রথমেই বীর মুক্তিযোদ্ধা, বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত আনোয়ার উল আলম শহীদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়।

সভায় বাহরাইনে বাংলাদেশ কমিউনিটিতে অবদানের জন্যে বিভিন্ন ব্যক্তি ও সংগঠনকে সম্মাননা প্রদান, পূর্বের কর্ম প্রতিবেদন, পূর্বের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটির অন্যান্যরা হলেন সহসভাপতি মাঝহারুল হক নয়ন, অর্থবিষয়ক সম্পাদক সৈয়দ সাজ্জাদুল ইসলাম নাদিম, সহ সাধারণ সম্পাদক কাউসার আলম, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার, ক্রীড়া সম্পাদক আইনুল হক, সমাজ কল্যাণ সম্পাদক মোহন মিয়া মোমেন, সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন, সদস্য সচিব আলতাফ মাহমুদ আকবর, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইব্রাহিম গালিব, বিনোদন বিষয়ক সম্পাদক জহিরুল করিম।

অনুষ্ঠানে বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে কমিউনিটিতে বিশেষ অবদানের জন্য বিশেষ করে করোনাকালে বাংলাদেশ সোসাইটির সাথে সহযোগিতার জন্যে বাংলাদেশ সাংবাদিক ফোরাম বাহরাইন, বিএফসি, লিন্নাস মেডিকেল সেন্টার, বাংলাদেশ সোসাইটির ভলান্টিয়ারবৃন্দ সহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠনকে সম্মাননা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম