1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিএনপি’র মেয়র প্রার্থীর কর্মীদের উপর হামলার অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক আনোয়ার খুটাখালী ক্রিকেট একাদশের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন ভাষা শহিদ সালামের জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ গঠিত ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ ঠাকুরগাঁওয়ে নিবির হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ রাউজানে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় আটক- ৩ ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ! Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online Mengenal Lebih Dalam Permainan Slot 888 Bonanza dan Slot Lainnya

বিএনপি’র মেয়র প্রার্থীর কর্মীদের উপর হামলার অভিযোগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ৯১ বার

খ.ম. নাজাকাত হোসেন সবুজ,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
বাগেরহাট জেলার, মোংলা পৌর নির্বাচনে বিএনপি’র মেয়র প্রার্থীকে প্রতিহত করার জন্য প্রতিনিয়ত কর্মী-সমর্থদের উপর হামলা ও মারধর করার অভিযোগ পাওয়া গেছে। নির্বাচন ঘোষনার পর থেকেই দুর্বৃত্তরা একের পর হামলা চালিয়েছে তার কর্মীদের উপর বলে মেয়র প্রার্থী মোঃ জুলফিকার আলী অভিযোগ করেন। অন্য প্রর্থীদের লোকজন পৌর শহরের আনাচে-কানাচে ভোটারদের কাছে গিয়ে ভোট চাওয়াসহ পুরো মাঠ-ঘাট চসে বেরাচ্ছে কিন্ত বিএনপি প্রার্থীর কর্মী-সমর্থকদের দেখলেই হামলা ও মারধর করছে প্রতিপক্ষ মেয়র প্রার্থীর লোকজন।

মঙ্গলবার দুপুরে বিএনপির মেয়র প্রার্থী আলহাজ্ব মোঃ জুলফিকার আলী পৌর শহরতলীর কমলার মোড় এলাকায় ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এ হামলার ঘটনা ঘটে। এতে বিএনপি’র মেয়র প্রার্থীর সমর্থক আলতাফ হোসেন, ফয়সাল ও মোঃ রুহুল আমীন নামে তিন জন গুরুতর আহত হয়েছে। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় প্রতিপক্ষ মেয়র প্রার্থীর কর্মী-সমর্থকদের দোষারোপ করে আজ বুধবার সকালে প্রধান নির্বাচন কমিশন, বাগেরহাট জেলা রিটার্নিং কর্মকর্তা ও মোংলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বিএনপির মেয়র প্রার্থী সদ্য সাবেক মেয়র মোঃ জুলফিকার আলী।

এঘটনার আগে গত শুক্রবার ২৫ ডিসেম্বর সন্ধ্যায় বটতলা এলাকায় প্রথম দফায় অনুরুপ হামলা চালানো হয়। এসময় বিএনপি প্রার্থীর নির্বাচনী কর্মী আলম ও বাবু মোল্ল্যা নামের অপর দুই কর্মীকে মারধর করে হাত-পা ভেঙ্গে দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বর্তমান মেয়র জুলফিকার আলী।

এ ব্যাপারে বিএনপি মেয়র প্রার্থী বর্তমান মেয়র মোঃ জুলফিকার আলী বলেন, নির্বাচনী প্রচারনার আগমূহুর্তে ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে দু’দফায় এহামলার শিকার হয়েছে আমার কর্মী-সমর্থকরা। আর এ ঘটনায় ভোটার ও পৌরবাসীর মধ্যে চরম আতংক ছড়াচ্ছে। মোংলা পৌর নির্বাচনের সময় যতই ঘনিয়ে আসছে, ততই আতংক বেড়েই চলছে। প্রতিটি মুুহুর্তে প্রতিপক্ষ মেয়র প্রার্থীর কর্মী-সমর্থকরা নানাভাবে তাকে হুমকী ধামকী দিয়ে চলছেন বলেও জানান জুলফিকার। এ অবস্থা দ্বিতীয় ধাপের আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত হতে যাওয়া মোংলা পৌার্ট পৌর সভার সুণ্ঠু ও নিরেপক্ষ ভোট গ্রহন নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বিএনপির এ মেয়র প্রার্থী।

এব্যাপারে জেলা নির্বাচন অফিসার মোঃ ফারাজী বেনজীর আহামেদ ও মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) তুহিন মন্ডল জানান, বিএনপির মেয়র প্রার্থীর কর্মী সমর্থকদের উপর হামলা ও মারধরের ঘটনায় আজ একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যাবস্থা নেয়ার আশ্বাস এ কর্মকর্তার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম